ইনসাইড গ্রাউন্ড

মুস্তাফিজ ম্যাজিকে বাংলাদেশের অবিশ্বাস্য জয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2018


Thumbnail

শ্বাসরুদ্ধকর শেষ ওভারে মুস্তাফিজ ম্যাজিকে আফগানদের তিন রানে হারালো বাংলাদেশ। শেষ ওভারে আফগানদের প্রয়োজন ছিল ৮ রান। কিন্তু আফগান ব্যাটসম্যানরা মুস্তাফিজের ওভার থেকে মাত্র চার রানই নিতে পারল। শেষ ওভারে মুস্তাফিজ তিন রানে শিকার করেন মূল্যবান ১ উইকেট।

শেষ ওভারে প্রথম বল থেকে এলো ২। সমীকরণ আরেকটু সহজ হলো আফগানদের জন্য। শেষ ৫ বলে প্রয়োজন ছিল ৬ রান। তখনই দেখা মুস্তাফিজ জাদুর। দারুণ এক স্লোয়ারে রশিদ খানকে ফিরিয়ে দিলেন বাঁহাতি এই পেসার। পরের তিন বল থেকে আফগানরা নিতে পারল কেবল ২ রান। জয়ের জন্য শেষ বলে প্রয়োজন ছিল ৪ রান। মুস্তাফিজ সেই বলটি ডট খেলালেন সামিউল্লাহ সেনওয়ারিকে। স্নায়ু চাপ ধরে রেখে রোমাঞ্চকর লড়াইয়ে ৩ রানে জিতল বাংলাদেশ। দুই সংস্করণ মিলিয়ে টানা চার ম্যাচ হারের পর আফগানদের বিপক্ষে জিতল তারা।

এদিকে, বাংলাদেশের কাছে হেরে এশিয়া কাপের ফাইনালে যাওয়ার আশা শেষ হয়ে গেছে আফগানিস্তানের। মাশরাফিদের জয়ে দিনের অন্য ম্যাচে পাকিস্তানের হারানো ভারতের  নিশ্চিত হয়ে গেছে ফাইনাল। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের আগামী বুধবারের সুপার ফোরের শেষ ম্যাচটি এখন কার্যত ‘সেমি-ফাইনাল’। জয়ী দল খেলবে আগামী শুক্রবারের ফাইনালে।



বাংলা ইনসাইডার/ডিআর  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭