ইনসাইড গ্রাউন্ড

পেনাল্টিতে ইউনাইটেডের হার!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/09/2018


Thumbnail

ফুটবল লিগ কাপের তৃতীয় রাউন্ডের শ্বাসরুদ্ধকর এক ম্যাচে পেনাল্টিতে ডার্বি কান্ট্রির কাছে ৭-৮ গোলে হারতে হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডকে।

খেলার ৩ মিনিটের মাথায় জুয়ান মাতার গোলে এগিয়ে যায় হোসে মরিনহোর শিষ্যরা। গোল হজমের পর ডার্বি চেষ্টা করে গোল পরিশোধের। কিন্তু ইউনাইটেডের শক্তিশালী ডিফেন্স প্রথমার্ধ পর্যন্ত রুখে দেয় ডার্বিকে।

দ্বিতীয়ার্ধে ম্যাচ বেশ জমে ওঠে। খেলার ৫৯ মিনিটের সময় হ্যারি উইলসনের গোলে সমতায় ফেরে দার্বি। ম্যাচের ৬৭ মিনিটের সময় ডার্বির একটি আক্রমণ প্রতিহত করতে যেয়ে ডি-বক্সের বাইরে যেয়ে হাত দিয়ে বল ঠেকান সার্জিও রোমেরো। এতে সরাসরি লাল কার্ড দেখেন তিনি। দলের দ্বিতীয় গোলকিপারকে হারিয়ে বেশ চাপে পড়ে ইউনাইটেড। প্রথম গোলকিপার ডি-গিয়া আজ বিশ্রামে ছিলেন।

১০ দলের ইউনাইটেডকে পেয়ে আক্রমণের ধার বৃদ্ধি করে ডার্বি। ম্যাচ শেষ হওয়ার ৫ মিনিট আগে ওল্ড ট্রাফোর্ডকে স্তব্ধ করে দিয়ে এগিয়ে যায় ডার্বি। কিন্তু সেই উল্লাস বেশিক্ষণ স্থায়ী হতে দেয়নি ইউনাইটেড। শেষ মুহূর্তে ফেলানির গোলে ২-২ শেষ হয় ম্যাচ। লিগ কাপের নিয়ম অনুযায়ী খেলা গড়ায় সরাসরি পেনাল্টিতে। পেনাল্টিতেই ৭-৮ গোলে হেরে যায় ইউনাইটেড। পেনাল্টিটে শেষ গোলটি মিস করেন ফিল জোন্স।

ফুটবল লিগ কাপের অন্য ম্যাচে সহজ জয় পেয়েছে ম্যানসিটি। অক্সফোর্ড ইউনাইটেডকে ৩-০ গোলে হারায় পেপ গার্দিওয়ালার শিষ্যরা। গ্যাব্রিয়াল জেসুসের গোলে ম্যাচের ৩৬ মিনিটে এগিয়ে যায় সিটি। দ্বিতীয়ার্ধের ৭৮ মিনিটে রিয়াদ মেহরাজ ও ৯২ মিনিটে ফিল ফোডেনের গোলে জয় নিশ্চিত হয়।

বাংলা ইনসাইডার/এসএকে

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭