কালার ইনসাইড

সাইফের লোভ-লালসার ‘বাজার’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/09/2018


Thumbnail

ধন-সম্পদ গড়তে অনেক কাঠখড় পোহাতে হয়। অথচ বেশীরভাগ মানুষই চায় দ্রুত সম্পদশালী হতে। কিন্তু সেক্ষেত্রে নিজের মনুষ্যত্ব বিসর্জন দিয়ে ঝাঁপাতে হয় অবৈধ পথে। আবার যিনি সম্পদশালী, তাঁর কদরই পৃথিবীতে বেশি। এমনই এক গল্প নিয়ে বলিউডে নির্মিত হয়েছে ছবি ‘বাজার’। সম্প্রতি প্রকাশিত হয়েছে ছবিটির ট্রেলার।

‘বাজার’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছেন বলিউড নবাব সাইফ আলী খান। ২ মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই এক কর্পোরেট মিটিংয়ে সাইফ আলী খানের উদ্দেশ্যে একজনকে বলতে দেখা যায়, ‘জীবনটা একটা ম্যারাথন দৌড়, ১০০ মিটার স্প্রিন্ট নয়’। জবাবে সাইফের প্রশ্ন, বিশ্বের সেরা ম্যারাথন দৌড়বিদ কে? লোকটি ভ্যাবাচেকা খাওয়ার আগেই পাল্টা প্রশ্ন, ১০০ মিটার স্প্রিন্টে সেরা কে? সঙ্গে সঙ্গে লোকটির জবাব, উসাইন বোল্ট। এরপর সাইফ বুঝিয়ে দিলেন, আপনার মতো পৃথিবীর বেশীরভাগ মানুষই ম্যারাথনের খবর রাখে না। অর্থাৎ, ব্যবসাবাণিজ্যে কর্পোরেট ব্যবস্থার প্রভাব কতটা ভয়ংকর তারই যেন ইংগিত দেওয়া হয়েছে ছবিতে।

‘বাজার’ ছবিতে সাইফের চরিত্রের নাম শাকুন কোঠারি, যিনি একজন ধূর্ত ও লোভী ব্যবসায়ি। টকাই তাঁর জীবনের সব। এর জন্য তিনি যেকোনো কিছু করতে পারেন। সাইফের সঙ্গে রয়েছেন ছবির অন্য দুই চরিত্র রোহান মেহরা ও রাধিকা আপ্তে। তাঁরাও ব্যবসায়ের সঙ্গে জড়িত এবং সাফল্য পেতে সীমা লঙ্ঘন করতেও দ্বিধাবোধ করেন না।

গৌরব কে চাওলার পরিচালনায় ছবিতে চিত্রাঙ্গদা সিং ও সৌরভ শুক্লাকে অভিনয় করতে দেখা যাবে। চলতি বছরের ২৬ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। 

সূত্রঃ হিন্দুস্তান টাইমস

বাংলা ইনসাইডার/ এইচপি     

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭