ইনসাইড বাংলাদেশ

শনিবার নয়, রোববার বিএনপির সমাবেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/09/2018


Thumbnail

পূর্ব ঘোষিত সময় থেকে আবারও এক দফা পেছান হয়েছে বিএনপির সমাবেশের তারিখ। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর অনুমতি পেলে শনিবারের পরিবর্তে রোববার সমাবেশ করতে চাইছে বিএনপি। এ নিয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনারের কাছে লিখিত আবেদনও জানানো হয়েছে। তবে ডিএমপি কর্তৃপক্ষ এখনও এ বিষয়ে কিছু জানায়নি।

সমাবেশের অনিশ্চয়তা প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ’আমরা এখন পর্যন্ত পুলিশের কাছ থেকে কোনো কনফার্মেশন পাইনি। ফলে এনিয়ে আমাদের মধ্যে কনফিউশন  রয়েছে।’

পূর্বঘোষিত তারিখ অনুযায়ী আগামী শনিবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করার কথা ছিল দলটির। তবে ডিএমপি কমিশনার বিএনপিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টটিউশনে কর্মসূচি পালন করতে বলে। এই প্রেক্ষিতে আগামি রোববার সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করেছে দলটি।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে সমাবেশের অনুমতি চেয়ে ডিএমপির কার্যালয়ে যায় বিএনপির একটি প্রতিনিধি দল। বিএনপির পক্ষ থেকে শনিবার সোহরাওয়ার্দী উদ্যান বা নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছিল। কিন্তু সার্বিক দিক বিবেচনায় ঐ দিন সমাবেশের অনুমতি দেওয়া হয়নি।


বাংলা ইনসাইডার/জেডআই 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭