ইনসাইড বাংলাদেশ

অক্টোবরে দেশজুড়ে ১৪ দলের মহাসমাবেশের ঘোষণা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 29/09/2018


Thumbnail

অক্টোবরে দেশজুড়ে মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছে ১৪ দল। ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ ঘোষণা দেন।  আজ শনিবার বিকেলে রাজধানীর মহানগর নাট্যমঞ্চের কর্মী সমাবেশ থেকে এ ঘোষণা দেওয়া হয়।   

১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেন, আগামী ৯ অক্টোবর রাজশাহী, ১০ অক্টোবর নাটোর ও ১৩ অক্টোবর খুলনায় মহাসমাবেশ করা হবে। অক্টোবর মাসের যেকোনো দিন ঢাকায় মহাসমাবেশ করা হবে।

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে জনগণের বিরুদ্ধে সকল চক্রান্ত প্রতিহত করা হবে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নাই।’

কর্মী সমাবেশ উপলক্ষে দুপুরের পর থেকেই রাজধানীর বিভিন্ন এলাকা থেকে কেন্দ্রীয় ১৪ দলের নেতাকর্মীরা মিছিল সহকারে সমাবেশস্থলে আসতে শুরু করে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সমাবেশস্থলে বিপুল লোকজন উপস্থিত হয়।

১৪ দলের সমাবেশে উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু, জাসদ (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (একাংশ) সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (একাংশ) সাধারণ সম্পাদক শিরীন আখতার, জেপি মহাসচিব শেখ শহীদুল ইসলাম, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন, বাসদের আহ্বায়ক রেজাউর রশীদ খান প্রমুখ।

বাংলা ইনসাইডার/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭