ইনসাইড বাংলাদেশ

কদমতলী থানায় নৌকার প্রচারণা ও গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 02/10/2018


Thumbnail

বাংলাদেশে আওয়ামী লীগের সপ্তাহব্যাপী কেন্দ্রীয় কর্মসুচির অংশ হিসেবে রাজধানীর কদমতলী থানার শ্যামপুরে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল ৪ টায় কদমতলীর শ্যামপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই প্রচারণা অনুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব ড. মো. আওলাদ হোসেনের নেতৃত্বে এসময় কদমতলী থানার পাইপ রাস্তা, বউ বাজারসহ অত্র এলাকার বিভিন্ন স্থানে নৌকার পক্ষে প্রচারণা ও লিফলেট বিতরণ করা হয়।

আওয়ামী লীগের এই নির্বাচনী প্রচারণা কার্যক্রমে আরও অংশগ্রহণ করেন, কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলের মোহাম্মদ নাছিম মিয়া, শ্যামপুর ইউনিয়নের যুবলীগ সভাপতি আলমগীর হোসেন, কদমতলী থানার আওয়ামী লীগ নেতা হাজী হাসান আলী, শেখ নজরুল ইসলাম, গিয়াস উদ্দিন মাদবর, সাহজাহান মেম্বার, খাইরুল বাশার, চান মিয়া, শহীদ মাহমুদ হেমী, রমজান রিদয়, বিল্লাল হোসেন স্বপন, মনিরুজ্জামান মনির, সাইফুল ইসলাম বাবু, রফিক, মাহমুদুল হাসান মামুন, হামিদুর রহমান রনি, মহাম্মদ আলী, সহিদুল ইসলাম রাজা, কদমতলী থানা  মহিলা আওয়ামী লিগের সাধারণ সম্পাদিকা সাহিদা বেগম, শাজেদা বেগম,  ৫৩ নং ওয়ার্ডের স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক শামিম আহাম্মদ, যুবলীগ নেতা কামাল, রাজ্জাক ও প্লাবনসহ  আরও অনেকেই।

বাংলা ইনসাইডার/আরকে/জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭