কালার ইনসাইড

মিমি-শুভশ্রী এখনো একে অপরের চোখের বালি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/10/2018


Thumbnail

কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির মধ্যকার দ্বন্দ্বের অবসান হচ্ছে বলে কিছুদিন আগে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। রাজ চক্রবর্তীর নির্দেশনায় ‘জয় জয় মা দুর্গা’ শিরোনামে একটি গানের ভিডিওতে কাজ করার জন্য একত্রিত হয়েছিলেন দু’জন। এমন খবরে ভক্তরা বেশ উৎফুল্লই হয়েছিলেন। কিন্তু সে আশার গুড়ে বালি। সম্প্রতি প্রকাশিত ওই গানের ভিডিওতে একসঙ্গে দেখা যায়নি টলিউডের এই দুই হার্টথ্রবকে।

ত্রিভুজ প্রেমকে কেন্দ্র করেই মূলত মিমি-শুভশ্রীর দ্বন্দ্ব শুরু। কারণ তাঁরা দু’জনই প্রেম করেছেন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে। শেষতক রাজ বিয়ে করেন শুভশ্রীকে। অথচ রাজের সঙ্গে সবচেয়ে বেশি জড়িয়েছে মিমির নাম। এ নিয়ে শুভশ্রীর সঙ্গে মিমির শীতল যুদ্ধ শুরু হয়। এমনকি রাজ-শুভশ্রীর বিয়েতেও জাননি মিমি। একসময়ের বন্ধু হয়ে ওঠেন একে অপরের চক্ষুশূল। পেশা ও ব্যক্তিগত জীবনে বাড়তে থাকে দুরত্ব।

তবে, ইন্ডাস্ট্রির দুই নামীদামি নায়িকার মধ্যকার এমন দ্বন্দ্বে অনেক প্রযোজকই নাকি বিরক্ত। তাঁরা মনে করছেন, ভবিষ্যতে যদি কোনো ছবিতে মিমি-শুভশ্রীকে একসঙ্গে নেওয়ার কথা ভাবা হয়, সেক্ষেত্রে অনেক সমস্যার মুখোমুখি হতে হবে বলে মনে করেন তাঁরা।   

এদিকে অঙ্কুশের সঙ্গে ‘ভিলেন’ ছবির প্রচারে ব্যস্ত রয়েছেন মিমি। ছবিতে স্বভাবসুলভ নায়িকার পাশাপাশি মিমিকে অ্যাকশন দৃশ্যেও দেখা যাবে। আসছে ১২ অক্টোবর দুর্গাপূজা উপলক্ষে মুক্তি পাবে ছবিটি। অন্যদিকে পূজায় কোনো ছবি না আসলেও সামাজিক যোগাযোগমাধ্যমে নানান কাণ্ডকারখানা করে খবরের শিরোনাম হচ্ছেন শুভশ্রী। 

বাংলা ইনসাইডার/ এইচপি        

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭