কালার ইনসাইড

পল ম্যাকার্টনির মিউজিক ভিডিওতে এমা স্টোন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 03/10/2018


Thumbnail

বিখ্যাত ব্যান্ড ‘ দ্য বিটলস’ এর বেস গিটারিস্ট স্যার পল ম্যাকার্টনির মিউজিক ভিডিওতে কাজ করতে যাচ্ছেন হলিউড তারকা এমা স্টোন। সম্প্রতি নিউ ইয়র্কে এক উন্মুক্ত সেমিনারে এই তথ্য প্রকাশিত হয়।

গত ১ অক্টোবর নিউ ইয়র্কে অনুষ্ঠিত শিশুর মানসিক স্বাস্থ্য বিষয়ক এক উন্মুক্ত সেমিনারে উপস্থিত ছিলেন এমা স্টোন। সেখানে তিনি তাঁর অবসাদগ্রস্থতা নিয়ে কথা বলেন, যা তাঁকে ৭ বছর বয়স থেকে যন্ত্রণা দিচ্ছে। এমার বক্তব্যের শেষে সেমিনারের সভাপতি ড. হেরল্ড তাঁর কাজ নিয়ে প্রশ্ন করেন।

অবশ্য প্রশ্নের সঙ্গে উত্তরও বলে দেন ড. হেরল্ড। ‘পরবর্তীতে তোমার কি কাজ আসতে চলেছে? এমা এমন প্রশ্নের উত্তর দেওয়ার আগেই তিনি বলেন, ‘ মানে আমি জানতে চাচ্ছি পল ম্যাকার্টনির মিউজিক ভিডিওর পাশাপাশি কি আসতে চলেছে?’ এমন প্রশ্নে এমার চকিত উত্তর, ‘ আমি জানি না এই তথ্য তোমার ঘোষণা করার কথা ছিল কি-না।’

দীর্ঘ সাত বছর পর গত ৭ সেপ্টেম্বর প্রকাশিত হয় পল ম্যাকার্টনির ১৮ তম স্টুডিও অ্যালবাম ‘ইজিপ্ট স্টেশন’। ২০১৩ সালের পর এই প্রথম একক অ্যালবামের কাজ করলেন ম্যাকার্টনি। এই অ্যালবামের মিউজিক ভিডিওতেই দেখা যাবে এমাকে।

তথ্যটি যখন সেমিনারে প্রকাশিত হয়েই গেল, তখন আরও কিছু তথ্য যোগ করেন ‘লা লা ল্যান্ড’ খ্যাত এই তারকা। ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত হরর/কমেডি ধাঁচের ছবি ‘জম্বিল্যান্ড’-এর পরবর্তী সিক্যুয়েলেও কাজ করছেন এমা। এছাড়া তাঁর অভিনীত ব্রিটিশ পিরিয়ড ড্রামা ‘দ্য ফেভরিট’ দেখানো হবে ২৩ নভেম্বর থেকে।



সূত্রঃ হলিউড রিপোর্টার

 

বাংলা ইনসাইডার/ এইচপি        



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭