কালার ইনসাইড

বিয়ের ১৪ বছর পূর্ণ করলেন মোশাররফ করিম

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 07/10/2018


Thumbnail

মোশাররফ করিম শুধু একজন দুর্দান্ত অভিনেতাই নন, একাধারে একজন কবি, চিত্রনাট্যকার ও গীতিকার। তবে সব ছাপিয়ে তাঁর অভিনেতা পরিচই সামনে চলে আসে। তাঁর অভিনয় দেখে দর্শক কখনো হেসে গড়াগড়ি খায়, আবার কখনো চোখের কোন বেয়ে গড়িয়ে পড়ে অশ্রু কনা। নিত্য নতুন চরিত্রে অভিনয় করে জয় করছেন মানুষের মন। আজ ৭ অক্টোবর বিবাহিত জীবনের ১৪ বছর পার করেছেন গুণী এই অভিনেতা।

মোশাররফ করিম যতটা বড় অভিনেতা ততোটাই তিনি সাদামাটা। স্ত্রী রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে অনাড়ম্বর বিবাহবার্ষিকী উদযাপন করে সেটাই প্রমাণ করলেন ‘সিকান্দার বক্স’ খ্যাত এই তারকা।

এবারের বিবাহবার্ষিকী বাসাতেই কাটাচ্ছেন মশারররফ ও জুঁই দম্পতি। তেমন কোনো আয়োজন নেই বললেই চলে। ‘শনিবার দিবাগত রাত ১২টায় আমাদের পরিবারের সদস্যরা ঘরোয়াভাবে কেক কেটে আনন্দ করেছে। অনেকেই আমাদের শুভেচ্ছা জানাচ্ছেন। সারাদিন বাসাতেই থাকার পরিকল্পনা। সন্ধ্যার পর হয়তো পরিবারের সদস্যরা একসঙ্গে বাসার পাশেই একটা রেস্তোরাঁয় গিয়ে খাওয়া-দাওয়া করবো। এছাড়া বিশেষ কোনো আয়োজন নেই।’ এমনটিই জানিয়েছেন জুঁই।

বেশ সুখ-শান্ততিতেই বিবাহিত জীবনের ১৪ বছর পার করেছেন মোশাররফ-জুঁই। এখনো করছেন, ভবিষ্যতেও এই সম্পর্ক বজায় থাকার আশা প্রকাশ করেছেন দু’জন। ‘আমরা ভীষণ ভালো আছি। চারদিকে এত অস্থিরতা, কিন্তু আমরা সংসার জীবনে বেশ আনন্দের সঙ্গেই পার করছি। ভবিষ্যতেও ভালো থাকার জন্য সবার দোয়া চাই।’ এভাবেই নিজেদের অনুভূতি প্রকাশ করেছেন তাঁরা।

২০০৪ সালের ৭ অক্টোবর ভালোবেসে বিয়ে করেন মোশাররফ-জুঁই। এই দম্পতির সংসারে রায়ান নামে একটি পুত্র সন্তান রয়েছে।

 

বাংলা ইনসাইডার/এইচপি/জেডএ      

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭