কালার ইনসাইড

কাকে পরামর্শ দেবেন অমিতাভ? 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 11/10/2018


Thumbnail

নিজের ৭৬ তম জন্মদিন কোনরকম জাঁকজমক ছাড়াই কাটালেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। এর কারণও জানিয়েছেন তিনি। চারপাশের অস্থিরতা, কয়েকজন নিকটাত্মীয়ের মৃত্যু, বন্ধু ঋষি কাপুরের অসুস্থতা নাকি তার অন্যতম কারণ।

তবে ব্যক্তিগত জীবন যেমনই হোক, পেশাগত বিষয়ে কোনো ধরনের আপোষ করেন না বিগ বি। এখনো বিভিন্ন চরিত্রে অভিনয় করে চলেছেন দিব্যি। অতি সম্প্রতি ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির ট্রেলারে দেখা গেল জটা চুল-দাড়িতে দস্যুর বেশে। এর আগে ‘১০২ নট আউট’ ছবিতেও দেখা গেছে ব্যাতিক্রমি এক বাবার চরিত্রে। আর এবার হাজির হয়েছেন শুভ্র চুল-দাড়িতে বিজ্ঞের বেশে।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে অমিতাভের এমনই এক লুক প্রকাশ্যে এনেছেন। জানা যায়, তেলেগু ছবি ‘সাই রা নরসিংহ রেড্ডি’ তে একজন বিজ্ঞ পরামর্শদাতার ভূমিকায় দেখা যাবে শাহেনশাকে। ছবিতে তাঁর শুভ্র লম্বা চুলের উদাস দৃষ্টি ভক্তদের চমকে দিয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ছড়িয়ে গেছে পোস্ট করা ছবিগুলো।

‘সাই রা নরসিংহ রেড্ডি’ ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী নরসিমা রেড্ডির জীবনী অবলম্বনে নির্মিত হবে। সিপাহী বিদ্রোহের আগের প্রেক্ষাপট তুলে ধরা হবে ছবিতে। আর অমিতাভ বচ্চন রেড্ডির পথপ্রদর্শকের চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যে হায়দারাবাদে ছবির কিছু অংশের শুটিং হয়েছে। ১৫০ কোটি রুপি বাজেটের এই ছবিতে রেড্ডির চরিত্রে অভিনয় করবেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জীবী এবং তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী নয়ন তারাকে।

সূত্রঃ এনডিটিভি

বাংলা ইনসাইডার/ এইচপি        



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭