কালার ইনসাইড

ভিডিওতে ফরিদুর রেজা সাগরদের বিধ্বস্ত হেলিকপ্টার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/10/2018


Thumbnail

হেলিকপ্টার দুর্ঘটনায় আহত চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগরকে উন্নত চিকিৎসাসেবা দিতে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। চিকিৎসক ও পরিবারের পক্ষ থেকে এমন সিদ্ধান্ত জানানো হয়েছে।

বর্তমানে ঢাকার শ্যামলীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ফরিদুর রেজা সাগর। জানা যায়, দুর্ঘটনার কারণে সাগরের হাড়ে সমস্যা হয়েছে। পারিপার্শ্বিক কিছু জটিলতা দেখা দিয়েছে। উন্নত চিকিৎসার জন্য আরও কিছু পরীক্ষা–নিরীক্ষা দরকার মনে করছেন এখানকার চিকিৎসক ও পরিবারের সদস্যরা। তাই পরিবারের সবার ইচ্ছে ও চিকিৎসকদের পরামর্শে এসব জটিলতা পুরোপুরিভাবে সারিয়ে তুলতে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে।

গতকাল রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে অবস্থিত আনোয়ারা ফাহিম জিয়াউদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে গতকাল বৃহস্পতিবার ‘স্বর্ণকিশোরী ফাউন্ডেশন’ আয়োজিত শিশুদের একটি অনুষ্ঠানে পুরস্কার বিতরণী ছিল। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন ফরিদুর রেজা সাগর ও নজরুলসংগীতের বিশিষ্ট শিল্পী ফেরদৌস আরা। সেই অনুষ্ঠানে যোগ দিতে দুপুর ১২টার দিকে এস২-এএইচডব্লিউ হেলিকপ্টারে করে গোদাগাড়ী যান ফরিদুর রেজা সাগর ও সংগীতশিল্পী ফেরদৌস আরা। পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে ঢাকায় ফেরার জন্য ফরিদুর রেজা সাগরসহ ছয়জন গোদাগাড়ী হেলিপ্যাড থেকে হেলিকপ্টারে চড়েন। উড্ডয়নের পর হেলিকপ্টারটি প্রায় ৬০ ফুট ওপরে উঠেছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে নির্মাণাধীন একটি বাড়ির ওপর মুখ থুবড়ে পড়ে। যাত্রীদের সবাই আঘাত পেলেও কেউই গুরুতর আহত হননি। যাত্রীদের উদ্ধার করে পুলিশের গাড়িতে করেই গোদাগাড়ী হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ফরিদুর রেজা সাগর ছাড়া হেলিকপ্টার দুর্ঘটনায় আহত অন্যরা হলেন ফেরদৌস আরা, ফারজানা ব্রাউনিয়া, রফিকুল ইসলাম, ইফতেখারুল চিশতী ও তুফান আলী।

ভিডিওতে দেখুন: 



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭