কালার ইনসাইড

এক সিনেমায় এত তারকা! (টিজারসহ)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/10/2018


Thumbnail

একই ফ্রেমে তিন জনপ্রিয় তারকা। কাকে ছেড়ে কাকে দেখবে দর্শক? কলকাতায় আসতে যাচ্ছে এমনই স্টারে ভরপুর সিনেমা। তিন সময়ের তিন অভিনেতা প্রসেনজিৎ, জিৎ এবং সোহমকে একই ছবিতে পাওয়া যাবে। ছবির নাম ‘বাঘ বন্দি খেলা’।

চমক এখানেই শেষ নয়। এ ছবির পরিচালক একজন নন। রাজা চন্দ, সুজিত মণ্ডল এবং হরনাথ চক্রবর্তী- কলকাতার জনপ্রিয় তিন পরিচালক মিলে ছবিটি পরিচালনা করবেন।

তিনটি আলাদা গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। তিনটি গল্পের শিরোনাম নিয়েই ঠিক করা হয়েছে ছবির টাইটেল। প্রথম গল্পের নাম ‘বাঘ’। দ্বিতীয় গল্পের নাম ‘বন্দি’। শেষ গল্পটি হল ‘খেলা’।

প্রথম গল্পটি পরিচালনা করবেন রাজা চন্দ। গল্পের নায়ক- নায়িকা জিৎ এবং সায়ন্তিকা। দু’ জনের গল্প দিয়েই শুরু হবে সিনেমার প্রথম পর্ব। জিতকে এমন সব অ্যাকশন দৃশ্যে দেখা যাবে। যা এর আগে কলকাতার সিনেমায় কেউ দেখেনি। তাঁদের পর্বটি শেষ হবে একটি বিয়ের আসরে। সেখান থেকে শুরু হবে নতুন একটি গল্পের। অর্থাৎ ‘বন্দি’র। সোহম এবং শ্রাবন্তীকে নিয়ে গল্প। এই গল্পের পরিচালক সুজিত মণ্ডল।

বিয়ের আসরের দৃশ্য থেকে শুরু হবে সোহম এবং শ্রাবন্তীর গল্প। যেখানে অথিতি হিসেবে উপস্থিত থাকবেন তাঁরা। বিয়েবাড়িতে ছবি তোলাটা সাধারণ ব্যাপার। কিন্তু এই সাধারণ ঘটনাই বিপদ হয়ে দাঁড়াবে তাঁদের জীবনে। ভুলবশত এমন কিছু ছবি সোহম এবং শ্রাবন্তী তুলে ফেলে যার কারণে এই জুটিকে নানা সমস্যার সম্মুখীন হতে হয়।

‘বন্দি’ গল্পটি শেষ হয় আদালতের একটি দৃশ্য দিয়ে। যেখান থেকে শুরু হবে শেষ গল্প ‘খেলা’। প্রসেনজিৎকে দেখা যাবে একজন আইনজীবির চরিত্রে। প্রসেনজিৎ ছাড়াও এই গল্পের অন্যান্য চরিত্রে রয়েছেন অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন, শান্তিলাল, রাজেশ শর্মার মতো অভিনেতারা। হরনাথ চক্রবর্তী রয়েছেন এই গল্পের পরিচালনার দায়িত্বে। ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে।

টিজার দেখুন: 





বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭