ইনসাইড বাংলাদেশ

নরসিংদীর জঙ্গি আস্তানায় অভিযান, ১৪ বার গুলির শব্দ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

নরসিংদীর মাধবদী ও শেখেরচরের দুইটি বাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে সোয়াত ও পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। অভিযান চলাকালে ইতিমধ্যে ১৪ বার গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছে এলাকাবাসী।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে এই অভিযান শুরু হয়।

অভিযান পরিচালনার পূর্বে সিটিটিসি প্রধান মনিরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আস্তানা দুটিতে বেশ কয়েকজন জঙ্গি ও গোলাবারুদ রয়েছে। এছাড়া আস্তানা দুটি ঘনবসতিপূর্ণ এলাকায় হওয়ায় সেখানে সর্বোচ্চ সতর্কতার সঙ্গে অভিযান পরিচালনা করা হবে বলেও জানান মনিরুল ইসলাম। বোমা নিষ্ক্রিয়কারী দল এবং অয়াম্বুলেন্স মজুদ রাখা হয়েছে বলেও জানান তিনি। এরপর সোয়াত ও সিটিটিসি বাড়ি দুটিতে অভিযান শুরু করে।

জঙ্গি আস্তানা সন্দেহে গতকাল সোমবার দিবাগত রাত থেকে মাধবদী পৌরসভার গাঙপাড় এলাকার আফজাল হাজির ‘নিলুফা ভিলা’ নামের বাড়ি এবং সদর উপজেলার শেখেরচরের দিঘিরপাড় এলাকার বিল্লালের বাড়ি ঘিরে রাখে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। নিলুফা ভিলা সাততলা বাড়িটির এক থেকে তিনতলা পর্যন্ত মিততাহুল জান্নাহ হমিলা মাদ্রাসা। ভবনটির সাততলার একটি বাসায় তিনজন জঙ্গি অবস্থান করছেন বলে পুলিশের কাছে খবর আছে। আর শেখেরচরের দিঘিরপাড় এলাকার বাড়িটির পঞ্চম তলায় এক নারী ও এক পুরুষ জঙ্গি অবস্থান করছেন বলে ধারণা করছে পুলিশ।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭