কালার ইনসাইড

টিভিতেও দেখবেন ‘দেবী’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সিনেমা হলে আসছে ‘দেবী’ চলচ্চিত্র। টিভিতেও দেখা যাবে ‘দেবী’। ভাবছেন সিনেমাটির প্রিমিয়ার হবে কিনা! না, এমন কিছু হচ্ছে না। ‘দেবী’ নামের নাটক প্রচার হবে। ‘দেবী’ চরিত্রে অভিনয় করছেন এ সময়ের জনপ্রিয় টিভি অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

আজকাল নাটক-টেলিছবিতে মেহজাবিনের উপস্থিতি মানেই দর্শক ও চ্যানেল কর্তৃপক্ষের বাড়তি আগ্রহ। বৈচিত্রময় চরিত্রে তিনি সাবলীল অভিনয়ে আলাদা করে নিজের চাহিদা তৈরি করে নিয়েছেন।

আসছে ১৯ অক্টোবর রাত ৯ টায় এটিএন বাংলায় প্রচার হবে বিশেষ নাটক ‘দেবী’। সেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন।

প্রীতি দত্ত’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন বিশ্বজিৎ দত্ত ও প্রীতি দত্ত। এতে মেহজাবিনের সঙ্গে আরও অভিনয় করেছেন এস এন জনি, মানস বন্দোপাধ্যায়, করভী মিজান প্রমুখ।

মেহজাবিন বলেন, ‘পূজা উপলক্ষে সুন্দর একটি গল্পে নির্মিত হয়েছে নাটকটি। সবগুলো চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ। আমার চরিত্রের মধ্যে ব্যপ্তি আছে। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। কেমন করেছি সে রায় দর্শক দেবেন।’

নাটকের গল্প নিয়ে নির্মাতা প্রীতি দত্ত বলেন,‘ নাটকে নাম ভূমিকায় অভিনয় করেছেন মেহজাবিন। পূজা উপলক্ষে দীর্ঘদিন পর বাসায় কাউকে কিছু না জানিয়ে আমেরিকা থেকে দেশে ফিরে জয়ন্ত। মেহজাবিনকে দেখে প্রেমে পড়ে যায়। জানতে পারে তার নাম দেবী। সে বুঝতে পারে দেবীও তার প্রেমে মশগুল। কিন্তু হঠাৎ করেই সে একদিন শহর ছেড়ে চলে যায়। দেবী তাকে খুঁজে বেড়ায়।’



বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭