কালার ইনসাইড

খোঁজ মিলল অভিনেত্রী তিন্নির

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

ক্যারিয়ারের একটা পর্যায়ে তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ছিলেন তিন্নি। প্রেম, বিয়ে ও ডিভোর্স হিল্লোলের সঙ্গে। হতাশ গ্রাস করে, তিন্নি নিমজ্জিত হয় মাদকে। শোবিজ থেকে আড়ালে চলে যান। মাঝেমধ্যে টুকটাক নাটকে অভিনয় করলেও ফেরা হয়নি সদর্পে।

এরমধ্যে আবার রিহ্যাবে গিয়েও বেশ কিছুদিন কাটাতে হয়েছে তাকে। ২০০৬ সালের ২৮ ডিসেম্বর অভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন। দাম্পত্য কলহের জের ধরেই ২০০৯ সালের শেষের দিকে তিন্নি-হিল্লোল আলাদা থাকতে শুরু করেন। তার বেশ ক’ বছর পর তাদের বিচ্ছেদের খবর প্রকাশ হয়। এরপর ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদকে বিয়ে করেন তিন্নি। ২০১৫ সালে প্রকাশ পায় দ্বিতীয় বিয়ের খবর। এ সংসারও তার সুখের হয়নি। বিচ্ছেদের অনলে ফের পুড়েন এ অভিনেত্রী।

শোবিজ ছেড়ে এখন কানাডায় বসত করছেন মডেল- অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এতদিন তিনি খুব একটা অ্যাক্টিভ ছিলেন না। তবে সম্প্রতি অ্যাক্টিভ হয়েছেন। তার জীবন কীভাবে কাটছে তার কিছুটা ঠাওর করা যায় তিন্নির বিভিন্ন পোস্ট দেখে।

ফেসবুকে তিনি কিছু ছবি ও ভিডিও আপলোড করেছেন। যেখানে দেখা যাচ্ছে একটি অনুষ্ঠানে তিনি তার মেয়ে ওয়ারিশাকে প্রথমে নাচের স্টেপ শিখিয়ে দিচ্ছেন পরে মেয়ের সঙ্গে তিন্নি নিজেও নাচছেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭