কালার ইনসাইড

জামিন পেলেন গায়িকা ন্যানসি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

ছোট ভাইয়ের স্ত্রীর দায়ের করা মামলার পুলিশ চার্জশিট দাখিলের পূর্ব পর্যন্ত কণ্ঠশিল্পী ন্যানসিকে জামিন মুক্ত থাকার আদেশ দিয়েছেন আদালত। আজ (১৬ অক্টোবর) দুপুরে নেত্রকোনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে ন্যানসি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ জামিন আবেদন করলে বিচারক আলী মাসুদ শেখ এ আদেশ দেন।

ন্যানসি ও তার ছোট ভাই শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছিল গত ৬ সেপ্টেম্বর। সানির স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর নেত্রকোনা সদর থানার সাতপাই এলাকার ন্যানসির বাসা থেকে ভাই সানিকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার বিবরণে জানা গেছে, শাহরিয়ার আমান সানির বিরুদ্ধে গত ৬ সেপ্টেম্বর তার স্ত্রী সামিউন্নাহার শানু বাদী হয়ে যৌতুক ও শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগ এনে ১১(খ) ধারায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। সেই মামলায় ন্যানসি ও তার স্বামীকে নির্যাতনের সহযোগী হিসেবে উল্লেখ করা হয়।

পরে ন্যানসি ও তাঁর স্বামী এই মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পান। উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ (১৬ অক্টোবর) তারা নেত্রকোনা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কাঠগড়ায় হাজির হয়ে আগাম জামিনের আবেদন করেন। পরে দুই পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক শেষে বিচারক জামিনের আদেশ প্রদান করেন।

জানা যায়, কয়েকদিন পরে ন্যানসি পরিবার নিয়ে অস্ট্রেলিয়া ভ্রমনে যাবেন।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭