ইনসাইড গ্রাউন্ড

অন্যের স্ত্রীর সঙ্গে ‘ফ্লার্ট’ করতে যেয়ে মারপিট (ভিডিওসহ)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

বার্সেলোনা ছেড়ে তুরস্কের লিগে যোগ দিলেও সংবাদ শিরোনাম হতে বেশি দেরি করেননি আরদা তুরান। সে দেশের খ্যাতনামা পপ গায়ক শাহিন বেরকেকের স্ত্রীর সঙ্গে `ফ্লার্ট` করতে যেয়ে শিরোনাম হলেন। শুধু তাই নয় বেরকেকে ঘুষি মেরে তার নাকও ভেঙ্গে দিয়েছেন বার্সেলোনার সাবেক এই খেলোয়াড়। এমন কাজের জন্য তুরস্কের প্রধান সরকারি কৌঁসুলি তুরানের বিরুদ্ধে অভিযোগপত্র তৈরি করেছেন। তারা ১২ বছর কারাভোগের শাস্তি চায়।

ঘটনাটি গত বৃহস্পতিবারের। জানা যায়, স্থানীয় এক নৈশ ক্লাবে সস্ত্রীক গিয়েছিলেন বেরকে শাহিন। সেখানে আগে থেকেই উপস্থিত ছিলেন তুরান। পার্টি চলার এক পর্যায়ে শাহিনের স্ত্রীকে একা পেয়ে ‘ফ্লার্ট’ করার চেষ্টা করেন। ‘ফ্লার্ট’-এর এক পর্যায়ে তুরান শাহিনের স্ত্রীকে বলেন, ‘আমার স্ত্রী না থাকলে তোমার প্রতি আকর্ষিত হতাম’। তুরানের এমন আচরণে শাহিনের স্ত্রী বেশ বিরক্তি হন এবং ঘটনাটি শাহিনকে জানান।

তুরানের এমন আচরণে ক্ষুব্ধ হয়ে শাহিনের সঙ্গে তুরানের তর্কাতর্কি ও কথা-কাটাকাটি হয়। এক কথা দুই কথাতেই ঝগড়া বেড়েই চলে। একপর্যায়ে বেরকের গায়ে হাত তোলেন তুরান। এতেই নাক ভেঙে যায় শাহিনের।

ঘটনা এখানেই শেষ নয়। হাসপাতালে ভর্তি হওয়া শাহিনকে অস্ত্র নিয়ে দেখতে গিয়েছিলেন তুরান। সেখান নাকি শাহিনকে বলেন, ‘আমি জানতাম না সে তোমার স্ত্রী। দুঃখিত, আমাকে মেরে ফেলো।’

তুরানের বিরুদ্ধে নারী নিপীড়ন, অবৈধ অস্ত্র, জনসাধারণকে নিরাপত্তা ঝুঁকিতে ফেলা ও রক্তাক্ত করার অভিযোগপত্র গঠন করেছেন ইস্তাম্বুলের প্রধান সরকারি কৌঁসুলি। এ ঘটনার পর পুলিশ তদন্তে নেমেছে।

 

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭