ইনসাইড বাংলাদেশ

ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে প্রতিবেদন দাখিলের দিন নির্ধারণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2018


Thumbnail

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ চার জনের বিরুদ্ধে চাঁদা দাবি ও জমি দখলের অভিযোগে করা মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ১৪ নভেম্বর দিন ধার্য করা হয়েছে। 

আজ মঙ্গলবার ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম মামলার এজহার গ্রহণ করে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য এই দিন ধার্য করেন।

গত সোমবার জমির মালিক মোহাম্মদ আলী গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, ওই প্রতিষ্ঠানের পরিচালক সাইফুল ইসলাম শিশির হোসেন, রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন এবং  আওলাত হোসেনসহ আরও অজ্ঞাতনামে ৩/৪ জনের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ‘গত ১৪ অক্টোবর আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়নে ৪.২৪ একর সম্পত্তি ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্য আসামিরা জোরপূর্বক দখল করে নেয়।’

জমির মালিক অভিযোগে আরও উল্লেখ করেন, ‘দখল করার আগে স্বেচ্ছায় নাম মাত্র মূল্যে জমিটি গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে লিখে দেয়ার জন্য চাপ দেওয়া হচ্ছিল। জমি না দিলে এক কোটি টাকা গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টের নামে দান করতে বলা হয়। অবৈধভাবে জমিটি দখল নিয়ে আসামিরা সাইনবোর্ড টানিয়ে দিয়েছে। জমিটির আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা।’

উল্লেখ্য গণস্বাস্থ্য কেন্দ্র ট্রাস্ট এবং ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিরুদ্ধে এর আগেও জমি দখলের অভিযোগ পাওয়া গিয়েছে। তবে তিনি বরাবার এসব অভিযোগ অস্বীকার করেছেন।

বাংলা ইনসাইডার/আরকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭