ইনসাইড গ্রাউন্ড

প্র্যাকটিসে ঘাম ঝরাচ্ছে টাইগাররা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/10/2018


Thumbnail

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজ সামনে রেখে কঠোর অনুশীলন করছে বাংলাদেশ ক্রিকেট দল। গত ১৫ অক্টোবর সোমবার থেকে অনুশীলন শুরু করেছিল টাইগাররা। আজ বৃহস্পতিবারও জিম্বাবুয়ের বিপক্ষে ঘোষিত স্কোয়াডের সদস্যরা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন করে।



বাংলাদেশ দলের অনুশীলন হয় ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এবং ফিটনেস নিয়ে। মাশরাফি,মুস্তাফিজ,সাইফুদ্দিনরা পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশের তত্ত্বাবধায়নে নিজেদের ঝালিয়ে নিচ্ছেন, মিরাজ, অপুরা দলের স্পিন বোলিং কোচ সুনিল যোশির কাছ থেকে বুঝে নিচ্ছেন শেষ মুহূর্তের ঘূর্ণি জাদু।



বাংলাদেশ দলের অনুশীলনে বের করা হচ্ছে দলের ছোট ছোট ভুলগুলো থেকে কীভাবে বের হওয়া যায়, কীভাবে ম্যাচের কঠিন মুহূর্ত থেকে ম্যাচ বের করা যায়। বাংলাদেশ সম্প্রতি বেশ কিছু ম্যাচের শেষ মুহূর্তে গিয়ে হেরে গেছে, এবারের অনুশীলনে সেই বিষয়টি নিয়ে গভীরভাবে কাজ করছেন বাংলাদেশ দলের হেড কোচ স্টিভ রোডস।



এদিকে আজ অনুশীলন শেষে টাইগার কোচ গণমাধ্যমকে জানান, জিম্বাবুয়েকে কোন ভাবেই হালকা ভাবে নিচ্ছে না তাঁর দল, এই সিরিজে জিম্বাবুয়ে খেলবে আহত প্রাণীর মতো, তাই অনুশীলনে কঠোর পরিশ্রম করছে পুরো বাংলাদেশ দল।

বাংলা ইনসাইডার/এজেএস/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭