ইনসাইড গ্রাউন্ড

সৌম্যর সেঞ্চুরিতে জিম্বাবুয়েকে সহজেই হারাল বিসিবি একাদশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/10/2018


Thumbnail

অধিনায়ক সৌম্য সরকারের অপরাজিত সেঞ্চুরিতে সফরকারী জিম্বাবুয়েকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে বিসিবি একাদশ। তিন নাম্বারে ব্যাট করতে নেমে ১১৪ বলে ১০২ রানের অনবদ্য এক ইনিংস খেলেন সদ্য জিম্বাবুয়ের বিপক্ষে দলে জায়গা না পাওয়া এই ওপেনার। ১৩ চার ও ১ ছয়ে সাজানো সেঞ্চুরিতে ছিল তাঁর রানে ফেরার ইঙ্গিত।

বিসিবি একাদশের কাছে কোন দিক দিয়েই পাত্তা পেল না জিম্বাবুয়ে, বোলিংয়ে এবাদতের ৫ উইকেটে মাত্র ১৭৮ রানেই গুঁটিয়ে যায় তাদের ইনিংস। বাংলাদেশি ব্যাটসম্যানরা এসে ম্যাচটিকে আরও একপেশে করে দেয়। বিসিবি একাদশ জয় তুলে নেয় পুরো ১১ ওভার বাকি থাকতেই। সৌম্যর সাথে ভালো জুটি গড়ে স্বেচ্ছায় অবসরে যান জাতীয় দলের স্কোয়াডে না থাকা আরেক ব্যাটসম্যান মোসাদ্দেক। তিনি করেছেন ৩৩ রান।

জিম্বাবুয়ের সিকান্দার রাজার এক উইকেট নেন, একটি রানআউট ছিল বিসিবি একাদশের ইনিংসে। জিম্বাবুয়ের বাকি সাত বোলার কোন উইকেট ফেলতে পারে নি বাংলাদেশি ব্যাটসম্যানদের।

আগামী ২১ অক্টোবর রোববার স্বাগতিক বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ম্যাচটি দুপুর আড়াইটায় অনুষ্ঠিত হবে।

বাংলা ইনসাইডার/এজেএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭