কালার ইনসাইড

চট্টগ্রামে পৌঁছেছে আইয়ুব বাচ্চুর মরদেহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/10/2018


Thumbnail

জনপ্রিয় সঙ্গীতশিল্পী আইয়ুব বাচ্চুর মরদেহ চট্টগ্রাম পৌঁছেছে। আজ শনিবার সকাল ১০টা ৫০ মিনিটে ইউএস বাংলার বিএস১০৩-এর একটি ফ্লাইটে শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায় আইয়ুব বাচ্চুর মরদেহ।

চট্টগ্রাম নগরীতে জানাজা শেষে আজ আইয়ুব বাচ্চুর নানাবাড়ি চট্টগ্রামের মাদারবাড়িতে নিয়ে যাওয়া হবে জনপ্রিয় এই সংগীত শিল্পীকে। সেখানে কিংবদন্তি এই শিল্পীকে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন, জানাজা ও দাফনের সমস্ত প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ কর্মকর্তা।

বিকেলে আইয়ুব বাচ্চুকে নানাবাড়ির পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশেই শায়িত করা হবে। এরপর সেখান থেকে নানার বাড়ি পূর্ব মাদারবাড়ি এলাকায়। বিকেলে মায়ের কবরের পাশে শায়িত করা হবে এই জনপ্রিয় সংগীত শিল্পীকে। বাদ আসর চতুর্থ জানাজা হবে জমিয়াতুল ফালাহ জামে মসজিদ চত্বরে।

মরদেহ পৌঁছানোর আগে থেকেই জনপ্রিয় শিল্পী আইয়ুব বাচ্চুকে এক নজর দেখতে অপেক্ষায় ছিলেন তাঁর লাখো ভক্তরা। এরই মধ্যে জানাজায় শরিক হওয়ার জন্য ইতোমধ্যে নগরীর বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছে।

এর আগে সকাল ১০টায় ইউএস বাংলার একটি ফ্লাইটে বন্দর নগরী চট্টগ্রামের উদ্দেশে রওনা হয়। এর আগে সকাল ৭টা ৫০ মিনিটে তার মরদেহ বহনকারী এ্যাম্বুলেন্স স্কয়ার হাসপাতাল থেকে শাহজালাল বিমানবন্দরে উদ্দেশ্যে রওনা হয়। স্ত্রী, দুই ছেলে-মেয়ে, ছোট ভাইসহ অনেকেই সঙ্গে ছিলেন।

গত পরশু ১৮ অক্টোবর এই গানের জাদুকর না ফেরার দেশে পাড়ি জমান।

বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭