ইনসাইড গ্রাউন্ড

`জিম্বাবুয়ে সিরিজ দিয়েই বিশ্বকাপের প্রস্তুতি শুরু`

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/10/2018


Thumbnail

বিশ্বকাপের বাকি এখনো প্রায় ৮মাস। তাই আসন্ন জিম্বাবুয়ে সিরিজকেই বিশ্বকাপের প্রস্তুতির প্রথম ধাপ হিসেবে উল্লেখ করলেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

মাশরাফির মতে এখন থেকে শুধু দল গোছালেই হবে না। প্রত্যেক ম্যাচে জয় পাওয়ার উদ্দেশ্য নিয়েই মাঠে নামতে হবে বলে মনে করছেন তিনি। সেই সঙ্গে নতুন খেলোয়াড়দের জন্য এই সিরিজ পরীক্ষার সমান সেটাও মনে করিয়ে দিলেন অধিনায়ক মাশরাফি।

মাশরাফি বলেন, ‘নতুন খেলোয়াড়দের দলে নেয়া হয়েছে। সামনের বিশ্বকাপকে চিন্তা করেই। তাঁদের দেখে নেয়ার এটাই সুযোগ। সেটাও মাথায় রাখতে হবে। পাশাপাশি ম্যাচ জেতাটাও অনেক গুরুত্বপূর্ণ।`

এশিয়া কাপে দল সাজানো নিয়ে ভীষণ বেগ পেতে হয়েছে বাংলাদেশকে। খেলোয়াড়দের ইনজুরি সমস্যা দলকে আরও চিন্তার সামনে ঠেলে দেয়। কিন্তু বাংলাদেশ ভালোভাবে এশিয়া কাপের মিশন শেষ করতে পাড়ায় দল গোছানোর সমস্যা অনেকাংশেই দূর হয়েছে বলে মনে করছেন অধিনায়ক।

অধিনায়ক মাশরাফি এ প্রসঙ্গে বলেন, ‘এশিয়া কাপে যেটা হয়েছে, দলের ওপর দিয়ে অনেক অনিশ্চয়তা গিয়েছে। প্রতি ম্যাচে একজন করে অসুস্থ হচ্ছিল। দুইজনতো দল থেকেই ছিটকে পড়লো। এখন আমরা জানি ওরা খেলবে না। রুবেল হাসপাতালে ছিল, এটা আপনারাও জানেন। ইনজুরির দিক চিন্তা করলে এই একটা জায়গা নিয়েই চিন্তা আছে। এছাড়া আমরা চেষ্টা করবো সেরা দলটাই গড়ার। যেকোনো সিরিজের জন্য প্রথম ম্যাচটা অনেক গুরুত্বপূর্ণ।`

বাংলা ইনসাইডার/এসএকে   



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭