ইনসাইড বাংলাদেশ

‘মইনুল হোসেন রাজনৈতিকভাবে চূড়ান্ত চরিত্রহীন’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/10/2018


Thumbnail

ব্যারিস্টার মইনুল হোসেনকে রাজনৈতিকভাবে চূড়ান্ত ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

আজ শনিবার জাতীয় শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘শেখ রাসেলের ৫৫তম জন্মদিন’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।  

সম্প্রতি একটি বেসরকারী টেলিভিশনের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে চরিত্রহীন বলার পরিপ্রেক্ষিতে তিনি এ কথা মন্তব্য করেন। মইনুল হোসেনের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, ‘আগে নিজের চরিত্র ঠিক করে তারপর অন্যদের সমালোচনা করুন। প্রকৃতপক্ষে আপনি রাজনৈতিকভাবে একজন চূড়ান্ত চরিত্রহীন।’

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্য করে হাছান মাহমুদ আরও বলেন, ‘সামনেই নির্বাচন আসছে। নির্বাচনে বিজয় শুধু আওয়ামী লীগের জন্য নয়, দেশের জন্য, জনগণের জন্য, অগ্রগতির জন্য প্রয়োজন। সুতরাং সবাইকে অতন্দ্র প্রহরীর মতো সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।’

আলোচনা সভায় সভাপতিত্ব করেন সারাহ বেগম কবরী। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ এবং প্রচার সম্পাদক আকতার হোসেন, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি এম আতিক এবং সাধারণ সম্পাদক অরুণ সরকার রানাসহ আরও অনেক আওয়ামী লীগের নেতাকর্মীরা।

বাংলা ইনসাইডার/আরকে/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭