ইনসাইড গ্রাউন্ড

প্রধান নির্বাচকের ওপর চটেছেন তুষার ইমরান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/10/2018


Thumbnail

ঘরোয়া লিগে একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স করেও জাতীয় দলে সুযোগ পাচ্ছেন না তুষার ইমরান। কিছুদিন আগেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ঘরোয়া লিগের মান নিয়ে প্রশ্ন তুলেছেন। তাঁর মতে ঘরোয়া লিগের স্ট্যান্ডার্ড জাতীয় দলের কাছাকাছি মানের না হওয়ায় পারফরম্যান্স করেও সুযোগ পাচ্ছেন না তুষার ইমরান।  

নান্নুর এমন মন্তব্যে বেশ চটেছেন তুষার ইমরান। তার দাবি বিভিন্ন অজুহাতে তাঁকে বারবার বঞ্চিত করা হচ্ছে । তুষার ইমরান বলেন, ‘আমাকে বারবার বঞ্চিত করা হচ্ছে। বিভিন্ন গণমাধ্যমে নির্বাচকদের যে কথাবার্তা শুনি, তাতে খুব কষ্ট লাগে। তাঁরা মনে করেন, দেশকে দেওয়ার মতো আমার কিছু নেই। কিন্তু আমি মনে করি দেশকে দেওয়ার অনেক কিছুই ছিল আমার। সেটা এখনো আছে। কিন্তু কয়েকজন ব্যক্তির জন্য আমি সেটা পারিনি। আমি যেমন বঞ্চিত হয়েছি, তেমনি দেশও তো বঞ্চিত হয়েছে, নাকি।’ 

ক্ষুব্ধ তুষার ঘরোয়া লিগের কার্যকারিতা নিয়েও প্রশ্ন তুলেছেন। তিনি বলেন, ‘এমনটা হলে এনসিএল, বিসিএল এগুলো বন্ধ করে দেওয়া হোক। আমরা যারা জাতীয় দলে নেই, তাঁরা কোথায় রান করবে? আমাদেরতো এখানেই রান করতে হবে। গত কয়েক বছরের পরিসংখ্যানটাই দেখেন। এরপরও এই অবহেলা আমার প্রাপ্য নয়’। 

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭