ইনসাইড বাংলাদেশ

জাগপা সভাপতি রেহানা প্রধান আর নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/10/2018


Thumbnail

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের সহধর্মিণী ও জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান আর নেই। আজ সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের কেয়া হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

জাগপার মহাসচিব খন্দকার লুৎফুর রহমান রেহানা প্রধানের ইন্তেকালের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। রেহানা প্রধান দীর্ঘদিন যাবত হার্টের সমস্যা, ডায়াবেটিকসসহ জটিল রোগে ভুগছিলেন বলে তিনি জানান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর।

জাগপা মিডিয়া উইং সদস্য নজরুল ইসলাম বাবলু এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান,আজ বাদ মাগরিব রাজধানীর মোহাম্মদপুর ইকবাল রোডের বায়তুস সালাম জামে মসজিদে মরহুমার জানাজা অনুষ্ঠিত হবে। পরে আজিমপুর কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

মৃত্যুকালে রেহানা প্রধান কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান ও ছেলে প্রকৌশলী আল রাশেদ প্রধানসহ অসংখ্য রাজনীতিক কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ী এবং গুণগ্রাহী রেখে গেছেন।

জাগপা সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, ঢাকা মহানগর জাগপা সভাপতি আসাদুর রহমান খানসহ দলের অন্যান্য নেতারা সভাপতির মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭