ইনসাইড বাংলাদেশ

মাসুদা ভাট্টিকে আইনি নোটিশ পাঠালেন ব্যারিস্টার মইনুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/10/2018


Thumbnail

সাংবাদিক মাসুদা ভাট্টিকে আইনি নোটিশ পাঠিয়েছেন ব্যারিস্টার মইনুল হোসেন। আজ সোমবার আইনজীবী এস. এম. জুলফিকার আলী (জুনু) সাক্ষরিত এই আইনি নোটিশটি মাসুদা ভাট্টিকে পাঠানো হয়।

আইনি নোটিশে কোন তথ্য প্রমাণের ভিত্তিতে মাসুদা ভাট্টি বলেছেন ব্যারিস্টার মইনুল হোসেন জাতীয় ঐক্যফ্রন্টের মিটিং এ জামায়াতের প্রতিনিধি হিসেবে যান তা ২৪ ঘণ্টার মধ্যে জাতির সামনে তুলে ধরতে অনুরোধ জানানো হয়েছে। এ কাজে অসমর্থ হলে মাসুদা ভাট্টিকে জাতির সামনে ক্ষমা চাইতে হবে বলে উল্লেখ করা হয়েছে নোটিশে। অন্যথায় যথা উপযুক্ত আইনের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে যথা উপযুক্ত ক্ষতিপূরণ ও শাস্তি চেয়ে মানহানির মামলা দায়ের করা হবে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনে লাইভ টকশোতে নারী সাংবাদিক মাসুদা ভাট্টির ব্যারিস্টার মইনুল হোসেনকে প্রশ্ন করেন তিনি জামাতের প্রতিনিধি হিসেবে ঐক্যফ্রন্টের মিটিং এ যান কিনা? এর উত্তরে মইনুল হোসেন মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলে মন্তব্য করেন। লাইভ টকশোতে এমন অশোভন আচরণ ও কটূক্তি করে দেশজুড়ে সমালোচিত ব্যারিস্টার মইনুল হোসেন। এজন্য তিনি প্রকাশ্যে ক্ষমা না চাওয়ায় ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন মাসুদা ভাট্টি। এবার কোনো ধরনের অনুতাপ প্রকাশ না করেই উল্টো মাসুদা ভাট্টির বিরুদ্ধেই মানহানির মামলা দায়েরের হুমকি সংবলিত উকিল নোটিশ পাঠালান মইনুল হোসেন।

বাংলা ইনসাইডার/এসএইচটি/জেডএ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭