কালার ইনসাইড

‘মমর’র হিন্দী ছবির খবর কী?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 22/10/2018


Thumbnail

টিভি অভিনেত্রী ‘মম’ হিন্দী সিনেমায় অভিনয় করছেন। বাংলা নাটক সিনেমায় অভিনয়ের গুণে ইতিমধ্যে দর্শক, সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন। দেশের গণ্ডি পেরিয়ে বলিউডের হিন্দি ছবিতে দেখা মিলবে বলে অভিনেত্রী যেমন উচ্ছ্বসিত ছিলেন, তেমনি তার ভক্তরাও।

অভিনয়ের জন্য গত ৯ সেপ্টেম্বর ভারতের মুম্বাইয়ে গিয়ে চুক্তিবদ্ধ হয়েছিলেন। চুক্তির পরদিনই মমর সঙ্গে তোলা একটি ছবিসহ ফেসবুকে পোস্ট করেছেন সিনেমাটির পরিচালক ফয়সাল সাইফ। এতে তিনি লিখেন, `নতুন সিনেমা, নতুন পথ চলা। এ বছরের ডিসেম্বরে শ্যুটিং শুরু হবে।’

কিন্তু সেই ডিসেম্বর পার হয়ে এই বছরের ডিসেম্বর চলে এলো। মানে একবছরেরও বেশি সময় হয়ে গেল। এর মধ্যে ছবির নাম ও সহশিল্পীদের নাম এখনও প্রকাশ করা হয়নি। তবে শ্যুটিংয়ের আগে তাদের নাম ও ছবির নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন পরিচালক।

পরিচালক ফয়সাল সাইফ ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেছিলেন, ঋতুপর্ণ ঘোষের গল্প অবলম্বনে এ সিনেমাটির নারীকেন্দ্রিক এ ছবিতে বাংলাদেশের মমকে নিচ্ছি আমি। ডার্ক থ্রিলার ধাঁচের ছবির মূল চরিত্রে থাকছেন মম। তাকে ঘিরেই ছবির মূল কাহিনী সাজানো হয়েছে।

কিন্তু কি সেই সিনেমার ভবিষ্যত? পরিচালক অনলাইনে জানালেন, খুব শীঘ্রই এর আপডেট জানানো হবে। আর অভিনেত্রী জানালেন, তিনি পরিচালকের সঙ্গে যোগাযোগ রাখছেন, পরিচালক তাকেও নাকি সেই আশ্বাস দিয়েছেন। খুব শীঘ্রই নাকি জানানো হবে এই সিনেমার আপডেট।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭