ইনসাইড গ্রাউন্ড

মুস্তাফিজ বিশ্রামে, খেলছেন আবু হায়দার?

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/10/2018


Thumbnail

বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচ আজ। সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে এক ম্যাচ বাকি রেখেই সিরিজ জিতে নিয়েছে টাইগাররা। আজ তাই টাইগারদের জন্য এ ম্যাচটি হোয়াইটওয়াশের মিশন। বাংলাদেশ দলে শেষ ম্যাচের জন্য ডাকা হয়েছে ওপেনার সৌম্য সরকারকে। এছাড়াও আগে থেকেই স্কোয়াডে আছেন ওপেনার নাজমুল হোসেন শান্ত, পেসার রুবেল হোসেন, আবু হায়দার এবং অলরাউন্ডার আরিফুল হক।

আজ শেষ ম্যাচে টাইগার একাদশে পরিবর্তন থাকছে নিশ্চিত। তবে কে খেলছেন তা খোদ অধিনায়কও বলতে পারেন নি। অধিনায়ক মাশরাফি নিজেই ইনজুরি নিয়ে খেলে যাচ্ছেন, যেহেতু তিনি মাত্র একটি ফরম্যাট খেলছেন তাই এই ম্যাচের পর তিনি বেশকিছু দিন সময় পাবেন পরবর্তী সিরিজের আগে নিজেকে বিশ্রামে রেখে চিকিৎসা করাতে। আজকের ম্যাচেও তাই তাঁর খেলা নিয়ে কোন সংশয় নেই।

সৌম্য কে আচমকা ডাকায় তাঁর খেলা মোটামুটি নিশ্চিতই বলা যায়, তবে কোন পজিশনে কার পরিবর্তে খেলবে তা নিয়ে জটলা থেকেই যাচ্ছে। অপরদিকে টেস্ট সিরিজের কথা মাথায় রেখে আজ বিশ্রাম দিতে পারে পেসার মুস্তাফিজুর রহমানকে। তাঁর পরিবর্তে দলে দেখা যেতে পারে আবু হায়দার রনিকে। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে দারুণ বল করেছিলেন তরুণ এ পেসার।

এ সিরিজে অভিষেক হওয়া ফজলে রাব্বি দুই ম্যাচেই রানের খাতা খুলতে পারেন নি, যদিও অধিনায়ক তাঁকে আবারও সুযোগ দিতে চান, ম্যানেজমেন্ট যদি রাব্বিকে আজ একাদশের বাইরে রাখে সেক্ষেত্রে সৌম্য তাঁর জায়গায় খেলবে। দারুণ ছন্দে থাকা অলরাউন্ডার সাইফুদ্দিনকে আজ বসিয়ে যদি আরিফুলকে নেয়া হয় তবে ১০ ওভার বল করানো থেকে বঞ্চিত হতে হবে টাইগারদের। মাশরাফি স্কোয়াডের বাকি সদস্যদেরও পরখ করে নিতে চান।

বাংলা ইনসাইডার/এজেএস



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭