কালার ইনসাইড

ফেলুদা এবার কেনিয়ার জঙ্গলে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/10/2018


Thumbnail

গোয়েন্দা চরিত্র ‘ফেলুদা’র ভূমিকায় সৌমিত্র চট্রোপাধ্যায়ের সবচেয়ে যোগ্য উত্তরসূরি অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। দর্শকদের কাছে তিনি ‘ফেলুদা’ হিসেবে এতোটাই জনপ্রিয় যে, নিজের প্রকৃত নামটাই আড়ালে চলে গেছে। ফেলুদা সিরিজের সবচেয়ে বেশি ছবিতে কাজ করা এই অভিনেতাকে সর্বশেষ ‘ডাবল ফেলুদা’ ছবিতে দেখা গেছে।

ফেলুদা সিরিজের বিভিন্ন ছবিতে পাহাড়, জঙ্গল, সমুদ্র, প্রাচীন স্থাপনা এমনকি গোরস্থানে গিয়েও রহস্যের সমাধান করতে দেখা যায় ফেলুদাকে। এবার তাই ছুটে গেছেন কেনিয়ার জঙ্গলে। তবে সেটা কোনো রহস্য সমাধান কিম্বা ধূর্ত অপরাধীকে ধাওয়া করতে নয়, স্রেফ অবকাশ যাপনের জন্য দিন কয়েক জঙ্গলে কাটিয়ে আসবেন সব্যসাচী চক্রবর্তী তথা ফেলুদা।

ফেলুদার গন্তব্য এবার আফ্রিকার দেশ কেনিয়ার বিভীষিকাময় জঙ্গলে। গতকাল শুক্রবার ফেলুদার বড় ছেলে অভিনেতা গৌরব চক্রবর্তী ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, পরিবারের সবাইকে সঙ্গে নিয়ে কেনিয়ার জঙ্গলে পাড়ি জমাচ্ছেন ফেলুদা। সঙ্গে তাঁর স্ত্রী মিঠু চক্রবর্তী, ছেলে গৌরব এবং তাঁর স্ত্রী রিধিমা চক্রবর্তী। ক্যাপশনে আবার সফরটিকে ‘জংলি’ সফর হিসেবে আখ্যায়িত করেছেন গৌরব।

ছবির মতো বাস্তবেও বিভিন্ন পাহাড় জঙ্গলে ঘুরে বেড়াতে পছন্দ করেন ফেলুদা। সুযোগ পেলেই স্বপরিবারে দুঃসাহসিক অভিজানে বেরিয়ে পড়েন। এবারের পূজা শেষে তাই কেনিয়াকে উপযুক্ত গন্তব্য হিসেবে বেছে নিয়েছেন।

কেনিয়ার জঙ্গলে ঘুরে বেড়ানোর পাশপাশি শখের ওয়াইল্ড লাইফ ফটোগ্রাফিটাও সেরে নেবেন ফেলুদা। কারণ অভিনয় ছাড়াও তাঁর রয়েছে ছবি তোলার শখ।

সুত্রঃ ইনস্টাগ্রাম  

বাংলা ইনসাইডার/ এইচপি                  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭