ইনসাইড বাংলাদেশ

আওয়ামী লীগের পক্ষ থেকে সংলাপে অংশ নেবে প্রধানমন্ত্রীসহ ২১ জন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 31/10/2018


Thumbnail

জাতীয় ঐক্য ফ্রন্টের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের পক্ষ থেকে অংশ নেবে মোট ২১ জন। প্রধানমন্ত্রীসহ ১৪ দলের মোট ২১ জন নেতার এই সংলাপে অংশগ্রহনের কথা রয়েছে। আজ বুধবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

সংলাপে আওয়ামী লীগের পক্ষ থেকে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফরউল্লাহ, দিলীপ বড়ুয়া , রাশেদ খান মেনন, হাসানুল হক ইনু, মাঈনুদ্দিন খান বাদল, অ্যাডভোকেট আনিসুল হক, ড. মো. আব্দুর রাজ্জাক, রমেশ চন্দ্র সেন, মাহবুবউল-আলম হানিফ, ডা. দীপু মনি, আব্দুর রহমান, ড. আবদুস সোবহান গোলাপ, হাছান মাহমুদ, অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

আগামীকাল বৃহস্পতিবার গণভবনে অনুষ্ঠিত হবে এই সংলাপ। এতে অংশ নেবে বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দলগুলো। জাতীয় ঐক্যফ্রন্ট এর পক্ষে সংলাপে কারা কারা অংশ নেবে তা ইতিমধ্যেই জানিয়ে দেয়া হয়েছে। ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৬ জনের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপে অংশ নেবে।

বাংলা ইনসাইডার/জেডআই



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭