ইনসাইড বাংলাদেশ

এরশাদের জোটের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ সোমবার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/11/2018


Thumbnail

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে সংলাপে অংশ নেবে বর্তমান সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট-ইউএনএ’র নেতারা। আগামী ৫ নভেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে এই সংলাপ অনুষ্ঠিত হবে।

সংলাপের আমন্ত্রণ জানিয়ে প্রধানমন্ত্রীর একটি চিঠি গতকাল বুধবার রাতে জাপা চেয়ারম্যান এইচএম এরশাদের বারিধারার বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ ওই চিঠি পৌঁছে দেন।

সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর আমন্ত্রণপত্র পাওয়ার পরপরই দলের কয়েকজন নেতাকে নিয়ে এরশাদ তাঁর বাসায় বৈঠকে বসেন।  বৈঠকে সংলাপে অংশগ্রহণের জন্য জাপাসহ ইউএনএ’র প্রতিনিধি দলের তালিকা চূড়ান্ত করা হয়েছে। এই তালিকা আগামী শনিবার প্রধানমন্ত্রীর কাছে পাঠানো হবে বলে জানা গেছে।

এর আগে গতকাল দুপুরে সংলাপে বসার আগ্রহ প্রকাশ করে প্রধানমন্ত্রীকে চিঠি পাঠান এরশাদ। জাপার প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে ওই চিঠি পৌঁছে দেন। 

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭