ইনসাইড পলিটিক্স

সিইসিকে ধমকালেন মান্না!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/11/2018


Thumbnail

নির্বাচন কমিশন কার্যালয়ে আজ সোমবার বেলা ৪ টার দিকে বৈঠকে বসেছিল জাতীয় ঐক্যফ্রন্ট। নির্বাচন কমিশনারদের সঙ্গে ঐক্যফ্রন্ট নেতাদের দীর্ঘ ২ ঘণ্টা বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক চলাকালে বাইরে থেকেই অনেকে জোরে কথা শুনতে পান। অবশ্য সন্ধ্যা সোয়া ৬ টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা বৈঠক শেষে বেরিয়ে আসার পর ফ্রন্টের শরিক জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা আ. স. ম. আবদুর রব গণমাধ্যমকে বলেন, নির্বাচন কমিশনের সঙ্গে অত্যন্ত হৃদ্যতাপূর্ণ আলোচনা হয়েছে।’ আর জোরে কথা প্রসঙ্গে সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন থেকে সংবাদ সম্মেলনে বলা হয়, তাঁরা নেতা মানুষ জোরেই কথা বলেন। অবশ্য, সংশ্লিষ্ট সূত্রগুলো বলছেন ভিন্নকথা। জানা গেছে, বৈঠকে প্রধান নির্বাচন কমিশনার সিইসি কে এম নুরুল হুদাকে চিৎকার করে ধমকিয়েছেন ঐক্যফ্রন্টের শরিক নাগরিক ঐক্যের নেতা মাহমুদুর রহমান মান্না।

ঘনিষ্ঠ সূত্রগুলো বলছে, বৈঠকের একপর্যায়ে মাহমুদুর রহমান মান্না সিইসিকে বলেন, আমি বলতে চাই না। আপনাদের ওপর জনগণের আস্থা নেই। এ সময় সিইসি বলেন, রাজনীতিবিদদের উপরও জনগণের আস্থা নেই বলে আমরা শুনি। এ কথায় চিৎকার করে ওঠেন মাহমুদুর রহমান মান্না। চিৎকার করেই সিইসিকে ধমক দিয়ে মান্না বলেন, মাইন্ড ইউর ল্যাঙ্গুয়েজ। এ পর্যায়ে সিইসি বলেন, ধমক দিয়ে কথা বলবেন না। এসময় আরও কিছু উত্তপ্ত বাক্য বিনিময় হয়।

বৈঠকে পর সিইসি অন্যান্য কমিশনারদের বলেন, রাজনীতিবিদরা যদি শালীন ভাষায়, ভদ্র ভাষায় কথা বলতে না জানে, সেটি সবচেয়ে দুর্ভাগ্যজনক।

বাংলা ইনসাইডার/জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭