ইনসাইড গ্রাউন্ড

শেষ মুহূর্তের নাটকীয়তায় জুভেন্টাসকে হারাল ম্যানচেস্টার ইউনাইটেড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/11/2018


Thumbnail

জুভেন্টাসের মাঠে জুভেন্টাসের বিপক্ষে বুধবার রাতে ‘জি’ গ্রুপের এক রোমাঞ্চকর ম্যাচে ২-১ গোলে জয় পেয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেড।

দুই ম্যাচ হাতে রেখে নকআউট পর্বে ওঠার সুবর্ণ সুযোগ নষ্ট করে জুভেন্টাস। নিজেদের মাঠে শুরু থেকেই আধিপত্য বিস্তার রাখলেও আক্রমণভাগের খেলোয়াড়দের দুর্বল লক্ষ্যভেদের কারণে বার বার সুযোগ নষ্ট করতে থাকে জুভেন্টাস। সেই সঙ্গে গোলবার ভাগ্যও তাদের বিপক্ষে কাজ করতে থাকে। খেদিরার একটি শট গোলপোস্টে না লাগলে ম্যাচের ৩৫ মিনিটেই এগিয়ে যেতে পারতো জুভেন্টাস।

প্রথমার্ধ গোল শূন্যে শেষ হলেও দ্বিতীয়ার্ধ থেকে ম্যাচ জমে উঠতে শুরু করে। ম্যাচের ৫০ মিনিটে আবারো গোলবার ভাগ্য জুভেন্টাসকে ফিরিয়ে দেয়। আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার বাঁকানো শট ক্রসবারে লাগলে ফের হতাশ হতে হয় জুভেন্টাসকে।  

অবশেষে ৬৫তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা মেলে জুভেন্টাসের। দারুণ ক্ষিপ্রতায় সঙ্গে লেগে থাকা ডিফেন্ডারকে পিছনে ফেলে লিওনার্দো বুনুচ্চি উঁচু করে বাড়ানো ক্রসকে দুর্দান্ত এক ভলিতে পরিণত করে জাল খুঁজে নেন রোনালদো।

৭৯তম মিনিটে হেরেরাকে তুলে নিয়ে জুয়ান মাতাকে নামান কোচ মরিনহো। তার এই সিদ্ধান্তে বদলে যায় পুরো ম্যাচের ভাগ্য। মাঠে নামার সাত মিনিটের মাথায় অসাধারণ এক ফ্রি-কিকে দলকে সমতায় ফেরান স্প্যানিশ এই মিডফিল্ডার।

ম্যাচের ৮৯তম মিনিটে জুয়ান মাতার ফ্রি কিকে আচমকা গোলে এগিয়ে যায় ইউনাইটেড। বাঁ দিক থেকে তার নেওয়া ফ্রি-কিকটি গোলমুখে বুনুচ্চির মাথায় লাগার পর আলেক্স সান্দ্রোর গায়ে লেগে নিজেদের জালেই বল জড়িয়ে যায়। এমন গোলে পুরো জুভেন্টাস নিশ্চুপ হয়ে যায় মুহূর্তেই।

 

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭