ইনসাইড বাংলাদেশ

পাঠাওকে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 08/11/2018


Thumbnail

অ্যাপভিত্তিক বর্তমান জনপ্রিয় রাইড শেয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ‘পাঠাও লিমিটেড’কে আইনি নোটিশ পাঠানো হয়েছে। ভাড়া নিয়ে অনিয়ম ও প্রতারণার অভিযোগে নোটিশটি পাঠানো হয়েছে।

নোটিশের মাধ্যমে জানাতে বলা হয়েছে যে কীভাবে, কোন ক্ষমতা ও আইনের মাধ্যমে পাঠাও সেবার ভাড়া নির্ধারণ করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার পাঠাও এর কাছে এ সংক্রান্ত চিঠি ডাকযোগে পাঠানো হয়। আগামী তিনদিনের মধ্যে পাঠাও লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা হোসেন এম. ইলিয়াস এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা সিফাত আদনানকে নোটিশের জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় ভোক্তা অধিকার আইন ও ফৌজদারি আইনে ব্যবস্থা নেওয়ার কথাও নোটিশে উল্লেখ করা হয়েছে।

রাজধানীর পশ্চিম শেওড়াপাড়ার বাসিন্দা ও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে কর্মরত মো. আফজাল হোসেনের পক্ষে সুপ্রিম কোর্টের আইনজীবী তানজিম আল ইসলাম গতকাল নোটিশটি পাঠান। নোটিশে বলা হয়েছে, পাঠাও নিয়মিতভাবে তাদের চালকদের দিয়ে যাত্রীদের কৌশলে হেনস্তা করে বেআইনিভাবে বাড়তি ভাড়া হাতিয়ে নিচ্ছে। নোটিশ প্রাপ্তির তিনদিনের মধ্যে যথাযথ ক্ষতিপূরণ দেওয়ার পাশাপাশি চালকদের ‘অন্যায় দাবির বিষয়ে’ পদক্ষেপ নিতেও বলা হয়েছে।

বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭