ইনসাইড বাংলাদেশ

মনোনয়ন পত্র ক্রয় করলেন প্রধানমন্ত্রী, স্পিকার এবং সেতুমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 09/11/2018


Thumbnail

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র কিনলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।   

আজ শুক্রবার সকাল ১০টা থেকে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের পাশে নতুন নির্বাচনী অফিস থেকে প্রধানমন্ত্রীর মনোনয়ন পত্র কেনার মধ্য দিয়ে শুরু হয়েছে ফরম বিক্রয়।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গোপালগঞ্জ-৩ (টু্ঙ্গিপাড়া কোটালিপাড়া) ও অন্য আরেকটি আসনের জন্য দুটি মনোনয়ন ফরম ক্রয় করেন। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন গোপালগঞ্জের বাসিন্দা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিনসহ স্থানীয় আওয়ামীলীগের নেতারা। মনোনয়ন ফরম তুলে দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রংপুর পীরগঞ্জ আসনের জন্য মনোনয়ন ফরম ক্রয় করেছেন। রংপুর-৬ সংসদীয় আসন থেকে স্পীকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চীপ হুইপ আ স ম ফিরোজ এবং হুইপ আতিকুর রহমান আতিক।

এছাড়াও নোয়াখালী ৫ আসনের জন্য ওবায়দুল কাদেরের পক্ষ ফরম তুলে দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সা. সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।  

বাংলা ইনসাইডার/আরকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭