কালার ইনসাইড

চমকে যাওয়া ভিডিওতে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/11/2018


Thumbnail

ত্রিশ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন পিরোজপুরের মেয়ে জান্নাতুল ফেরদৌস ঐশী। ১৮ বছর বয়সী ঐশী চলতি বছর বিজ্ঞান বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। তার বাবা একজন সমাজকর্মী, মা শিক্ষিকা। দুই বোনের মধ্যে তিনি ছোট।

আগামী ৮ ডিসেম্বর থেকে চীনে অনুষ্ঠেয় ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার মূল আয়োজনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন তিনি।

প্রতিযোগিতায় অংশ নিতে রোববার চীনে পৌঁছেছেন তিনি। চীনের সানাইয়া শহরে পৌঁছানোর পর মিস ওয়ার্ল্ডের অন্য প্রতিনিধিরা ঐশীকে সেখানে স্বাগত জানান। ঐশী এখন সেখানেই শহরে রয়েছেন এবং গ্রুমিংয়ে অংশ নিচ্ছেন বলে জানান স্বপন চৌধুরী।

৬৮তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে অংশ নিচ্ছেন ঐশী। আগামী ৮ ডিসেম্বর ৬৮তম মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত আসর বসবে। এর আগে থাকবে বিভিন্ন পর্ব। সব কিছুতে টিকে গেলে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে দেখা যাবে ঐশীকে।

পড়াশোনার পাশাপাশি স্কুল ও কলেজে নিয়মিত বিতর্কে অংশ নিয়েছেন ঐশী। প্রাতিষ্ঠানিক শিক্ষা না থাকলেও যুক্ত আছেন নাচে। সাঁতার, আঁকাআঁকি, লেখালেখি, গান, উপস্থাপনায়ও তার সমান আগ্রহ রয়েছে বলে জানান। যুক্ত আছেন বাল্যবিবাহ নিয়ে সচেতনতামূলক কর্মকাণ্ডেও।

আয়োজকরা জানান, এবার মূল পর্বের আগে প্রায় তিন মাস সময় পাওয়া গেছে। ফলে চূড়ান্ত বিজয়ীকে তৈরি করার সময় পাওয়া গেছে। বিশ্বখ্যাত গ্রুমার নয়নিকা চ্যাটার্জী তাকে তৈরি করছেন। তার হাতেই ১৯৯৬ থেকে একাধিক প্রতিযোগী বিশ্বসুন্দরীর মুকুট জিতেছেন।

ঐশী প্রতিযোগিতায় অংশগ্রহণ করার আগে নিজের একটি ইনট্রডাকশন ভিডিও বানিয়েছেন। সেই ভিডিও দেখে চমকে গেছেন অনেকে। বেশ স্নিগ্ধ লেগেছে ঐশীকে। নিজের দেশের সেরার সঙ্গে নিজেকে পরিচয় করিয়ে দেয়ার জন্য এই ভিডিও নির্মাণ হয়েছে।

ভিডিও লিংক:


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭