কালার ইনসাইড

রোম্যান্টিক বিচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 12/11/2018


Thumbnail

 

আইসক্রিম খেতে খেতে সাধারণত রোমান্টিক সম্পর্ক হতে দেখা যায়। কিন্তু তালাকও যে হয়, এমনটি বোধহয় সচরাচর দেখা যায় না। ঠিক এমনটিই করে দেখিয়েছেন হলিউডের তারকা জুটি বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নার।

সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় বেন অ্যাফ্লেকও জেনিফার গার্নারের। যদিও তিন বছর আগেই আলাদা থাকা শুরু করেছিলেন তাঁরা। কিন্তু সম্প্রতি আইনজীবীর হস্তক্ষেপে সম্পর্কের চূড়ান্ত অবসান ঘটান।

এই তারকা জুটির বিচ্ছেদের ঘটনা যতটা না ভক্তদের অবাক করেছে, তাঁর চেয়ে বেশি অবাক করেছে তাঁদের বিচ্ছেদের পদ্ধতি। আনুষ্ঠানিকভাবে তালাকের কাগজে স্বাক্ষর করার দিন দু’জনে বেরিয়ে পড়েন মুখরোচক আইসক্রিমের খোঁজে। পেয়েও যান যুতসই আইসক্রিম পার্লার। সঙ্গে ছিল তাঁদের ছয় বছর বয়সী সন্তানও। ঠিক প্রথম প্রেমে পড়ার মতো মুখোমুখি বসে আইসক্রিম খান দু’জন। এমন মুহূর্ত লুকিয়ে ক্যামেরাবন্দি করতে দেরি করেননি আলকচিত্রিরা। সেই ছবি আবার ইন্টারনেটে চলে গেলে শুরু হয় ট্রলিং।

মাঝে মানসিক অবসাদে ভুগছিলেন বেন অ্যাফ্লেক। আনুষ্ঠানিক বিচ্ছেদের আগে  গত ২২ আগস্ট চিকিৎসার জন্য পুনর্বাসন কেন্দ্রে যান। তখন জেনিফারের কাছ থেকে সময় চেয়ে নিয়েছিলেন ‘ব্যাটম্যান’ খ্যাত এই অভিনেতা। এরপর কিছুটা সুস্থ হয়ে গত ৮ নভেম্বর তালাকনামায় স্বাক্ষর করেন।

বেন অ্যাফ্লেক ও জেনিফার গার্নারের মধ্যকার সম্পর্কের শুরু ২০০৪ সালে।  বছরখানেক প্রেমের পর ২০০৫ সালে বিয়ের সিদ্ধান্ত নেন দু’জন। তাঁদের বিয়ের সম্পর্ক গড়ায় ১০ বছর। ২০১৫ সাল থেকে তাঁরা আলাদা থাকতে শুরু করেন। কিন্তু তাঁদের তিন সন্তান ভায়োলেট, সারাফিনা ও স্যমুয়েলের দায়িত্ব নিয়েছেন সমানভাবে।

এদিকে দু’জনই ব্যাস্ত সময় কাটাচ্ছেন তাঁদের পরবর্তী ছবি নিয়ে। বেন অ্যাক্লেফ তাঁর পরবর্তী ছবি ‘জাস্টিস লীগ ২’-এর কাজে ব্যাস্ত রয়েছেন। ছবিটি ২০১৯ সালে মুক্তি পাবে বলে জানা যায়। অন্যদিকে জেনিফার গার্নার ব্যাস্ত রয়েছেন অ্যানিমেশন ছবি ‘ওয়ান্ডার পার্ক’ এর কাজে। এটিও ২০১৯ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সূত্রঃ অ্যালি ডট কম

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭