কালার ইনসাইড

বছরের আলোচিত বিয়ের অপেক্ষায় বলিউড

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/11/2018


Thumbnail

আজ সেই মাহেন্দ্রক্ষণ। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের বিয়ের অপেক্ষায় প্রহর গুনছে গোটা বলিউড। বিয়ে উপলক্ষে ইতিমধ্যে সেজে উঠেছে ইতালির পর্যটন স্থান ‘লেক কোমো’।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, দীপিকা-রণবীরের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে ভারত থেকে ইতালি উড়ে গেছেন ৪০ জন বিশিষ্ট অতিথি। অবশ্য রণবীর-দীপিকা গত ১০ নভেম্বর পৌঁছে যান ইতালিতে। সঙ্গে ছিলেন তাঁদের ম্যনেজার, ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু, রণবীরের পরিবার এবং পোশাক ও রূপ সজ্জাকারিদের ছোট্র একটি দল।

দীপিকা-রণবীরের বিয়েতে গান-বাজনা হবে না, তা কি হয় নাকি! গান গেয়ে বিয়ের উৎসব প্রাণবন্ত করতে ইতিমধ্যে ইতালিতে উড়ে গেছেন সংগীতশিল্পী হর্ষদীপ কাউর। সঙ্গে রয়েছেন তাঁর যন্ত্রী দল। আগেও রণবীর ও দীপিকা অভিনীত ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘ককটেল’, ‘ব্যান্ড বাজা বারাত’-এ কন্ঠ দিয়েছেন সূফী ধাঁচের এই গায়িকা।  

আগেই জানানো হয়েছিল, দুই রীতিতে হবে বিয়ের আয়োজন। আজ বুধবার বিয়ে হবে কন্নড় রীতি মেনে। আগামীকাল হবে সিন্ধ রীতিতে। বিয়ের আসরে ঘোড়ায় চড়ে নয়, বরং সি-প্লেনে( বিশেষ এক ধরনের জলযান) করে হাজির হবেন রণবীর। গায়ে থাকবে বলিউডের প্রখ্যাত পোশাক নকশাকার সব্যসাচী মুখার্জির নকশা করা জমকালো ‘কাঞ্জিভরম শেরওয়ানি’। অন্য দিকে, দীপিকা সাজবেন সাদা-সোনালি জরির কাজ করা শাড়িতে। আগামীকাল পরবেন লাল রঙের চোখধাঁধানো লেহেঙ্গা। নেপথ্যে অবশ্যই সব্যসাচী। সঙ্গে মানানসই দক্ষিণী নকশার গয়না।

এদিকে কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে লেক কোমোর বিলাসবহুল অট্টালিকা ভিল দেল বালবিয়ানেল্লো। অনুষ্ঠানে বিনা অনুমতিতে অতিথিরা মোবাইল ফোনও ব্যবহার করতে পারবেন না বলে আগেই জানানো হয়েছিল।

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের কাছ থেকে কোনো উপহার নেবেন না বলে জানিয়ে দিয়েছেন দীপিকা-রণবীর। শুধু তাই নয়, তাঁদের উপহার দেওয়ার জন্য আমন্ত্রিতরা যা খরচ করবেন, তা যেন দীপিকার এনজিও সংস্থা `‌লিভ লাফ লাভ`‌-এ দেওয়া হয়, সে বিষয়ে অনুরোধ জানানো হয়েছে আমন্ত্রিতদের। যা কাজে লাগবে দুঃস্থ ও পথশিশুদের সাহায্যে।

ইতালিতে বিয়ে সেরে ১৮ নভেম্বর ভারতে ফিরবেন দীপিকা-রণবীর। এরপর বেঙ্গালুরু ও মুম্বাইয়ে হবে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। আর সেখানে উপস্থিত থাকবেন বলিউডের বড় বড় সব তারকারা।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস ও হিন্দুস্তান টাইমস  

 

বাংলা ইনসাইডার/ এইচপি                            



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭