কালার ইনসাইড

যে ১০ টি কারণে ইতালিতে বিয়ে করলেন রণবীর-দীপিকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/11/2018


Thumbnail

গাঁটছড়া বাঁধলেন বলিউডের অন্যতম হট অ্যান্ড হ্যাপেনিং জুটি রণবীর-দীপিকা। আট ঘণ্টার ফ্লাইটে ৫৮৯৮ কিলোমিটার পাড়ি দিয়ে কেন ইতালিতেই বিয়ে করতে হয়েছে তাদের? এ প্রশ্ন অনেকের মনেই। তাছাড়া ইতালিকে কেন বিয়ের স্থান নির্ধারণ করা হয়। তার ১০ টি কারণ খুঁজে বের করা হলো:

ভরপুর রোম্যান্স: রোমিও আর জুলিয়েটের দেশ। ভেরোনার সেই বারান্দা। রোম্যান্সের প্রথম এবং শেষ কথা ইতালি। রানি মুখার্জি- আদিত্য চোপড়া থেকে বিরটা কোহলি- আনুশকা শর্ম, সে পথেই হাটলেন দীপিকা-রণবীর-সেলিব্রিটি বিয়ের প্রিয় ডেস্টিনেশন এখন ইন্টার মিলান-এসি মিলানের দেশ। রূপকথার রোম্যান্স যেন এখানে বাস্তব হয়ে ওঠে।

খুব সহজ বিয়ে: ইতালিতে বিয়ে করতে গেলে সেখানকার নাগরিক না হলেও চলে। বৈধ পরিচয়পত্র এবং অন্যান্য আইনি প্রমাণ দিতে পারলে বিশ্বের যে কেউ ইতালিতে বিয়ে করতে পারে।

বিশ্বখ্যাত সব খাবার রয়েছে সেখানে: বিয়ে মানেই খাওয়াদাওয়া। তা সে বিয়ে আপনার হোক বা দীপিকা-রণবীরের। ইতালিতে প্রচুর এশিয়ান থাকে। এর সঙ্গে রয়েছে পিৎজা-পাস্তার মতো সারা বিশ্বে জনপ্রিয় খাবার, যা ইতালির চেয়ে পৃথিবীর অন্য কোথাও জনপ্রিয় না।

যদি ভালো ছবি তুলতে চান: পাহাড়, উপত্যকা, লেক, জঙ্গল, সমুদ্র- সব কিছুই আছে। রয়েছে বিলাসবহুল রাজপ্রাসাদ, যা আপনার ওয়েডিং অ্যালবামে এনে দেবে ইতিহাসের জাদুস্পর্শ।

খরচও কম: ভারতে একটা ভালো বিয়ের অ্যারেন্জমেন্ট করতে যে খরচ। তার চেয়ে নাকি বেশ কম খরচে সারা যায় ইতালিতে বিয়েল অনুষ্ঠান।

পৃথিবীর শ্রেষ্ঠ ওয়েডিং প্ল্যানার: ফ্লোরিস্ট, ফোটোগ্রাফার, ক্যাটারার, হেয়ারড্রেসার-পৃথিবীর শ্রেষ্ঠ এবং সবচেয়ে পেশাদার ওয়েডিং প্ল্যানারদের ঠিকানা ইতালি। তাঁদের হাতে পুরো দায়িত্ব ছেড়ে দিয়ে আপনি নিশ্চিন্তে বিয়ে উপভোগ করতে পারবেন।

ভেনু্ বৈচিত্র: প্যালেস থেকে ভিলা থেকে আধুনিক রিসোর্ট- পছন্দের নানা ভেন্যু রয়েছে ইতালিতে। ছ’শো বছরের পুরনো প্রাসাদকেও আজকের ইতালি মুড়ে রেখেছে খুব যত্নে। বাইরেটা আগেকার দিনের মতো, ভেতরে সনা থেকে হট সুইমিং পুল, সবরকম আধুনিক বিলাসিতা মজুত। দীপিকা-রণবীর যেমন বিয়ে করছেন লেক কোমোর কাছে ভিলা দেল বালবিয়ানেও-তে। মিলান থেকে ঘণ্টাখানেকের গাড়ি-দূরত্বে এই অসাধারণ সুন্দর স্পট, যেখানে ভিলা রয়েছে প্রচুর হলিউড তারকারও।

চকচকে রোদ: বছরের বেশির ভাগ সময় দারুণ ভূমধ্যসাগরীয় আবহাওয়া থাকে ইতালি জুড়ে। রোদ ঝলমলে দিন, চারপাশে ঘন সবুজ গাছগাছালি, উপচে পড়া গোলাপ আর সূর্যমুখী, গাছ ভর্তি অলিভ- ঠিক যেন রোম্যান্সের শুরু ও শেষ এখানেই।

হানিমুন: ইতালিতে মধুচন্দ্রিমার প্রচুর, প্রচুর বিকল্প। বিয়ের ভেন্যুর কাছাকাছিই হানিমুন সেরে ফেলা যায়।

প্রাইভেসি: দেশে বিয়ে করা মানে মিডিয়াকে সামলানো একটা বাড়তি চাপ। বিদেশে সে সব ঝামেলা নেই। পাপারাৎজি এসে নির্জনতা ভাঙবে, তার আশঙ্কা নেই। রিল্যাক্সে বিয়েটা সেরে ফেলা যায়।


বাংলা ইনসাইডার/এমআরএইচ

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭