ইনসাইড বাংলাদেশ

নয়াপল্টনে সংঘর্ষের ঘটনায় ৩ মামলা, গ্রেপ্তার ৬৫

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/11/2018


Thumbnail

রাজধানীর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের ওপর হামলা এবং দুটি গাড়িতে আগুন দেওয়ার ঘটনায় পল্টন থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল এসব মামলায় পর্যন্ত ৬৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পল্টন মডেল থানা সূত্রে জানা গেছে। গতকাল বুধবার রাতে রাজধানীর পল্টন মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা তিনটি দায়ের করেছে।

মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাসসহ দলটির অন্যান্য শীর্ষ নেতাকে আসামি করা হয়েছে। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুসহ আরও অনেককে এসব মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

পল্টন থানার ওসি মাহমুদুল হক বলেন, সংঘাতে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

প্রসঙ্গত, গতকাল বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির প্রধান কার্যালয়ের সামনে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস মিছিল নিয়ে দলীয় মনোনয়ন ফরম (ঢাকা-৮ আসন) কিনতে আসলে কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বেধে যায়। এসময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের দুইটি গাড়ি জ্বালিয়ে দিয়েছে। পুলিশ ছররা গুলি ও কাঁদুনে গ্যাস ছুঁড়লে এক সাংবাদিকসহ বিএনপির ২৫ নেতাকর্মী ও ২৩ পুলিশ আহত হয়েছেন।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭