ইনসাইড বাংলাদেশ

‘আমার শরীর বাংলাদেশ হলে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে হৃদপিন্ড’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 15/11/2018


Thumbnail

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ. কে. এম. শামীম ওসমান বলেছেন, আমার শরীর যদি হয় বাংলাদেশ তবে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ হচ্ছে আমার হৃদপিন্ড। আমি যদি এবার নির্বাচিত হই তবে আমি এই হৃদপিন্ডটাকে হাতিরঝিলের থেকেও বেশি উন্নত করে সাজাবো। যেন মানুষ আমার এলাকাকে দেখতে আসে।

আজ বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক) ৩ নং ওয়ার্ডের আদর্শনগর, নিমাইকাশারী ও নয়াআটি মুক্তিনগর এলাকায় গণসংযোগকালে এসব কথা বলেন শামীম ওসমান।

শামীম ওসমান বলেন, আমার জীবনে এমপি হওয়াটা ব্যাপার না। আমার দাদা-বাবা দুইবার করে এমপি ছিল। বড়ভাই চারবার, আরেক ভাই একবার এমপি ছিল। আমি দুইবার এমপি হয়েছি। এমপি হওয়াটা আমাদের কাছে বড় ব্যাপার না। আমাকে মন্ত্রী করা হয়েছিলো আমি মন্ত্রী হই নাই।

এবারের নির্বাচনটা অনেক গুরুত্বপূর্ণ উল্লখে করে শামীম ওসমান বলেন, বাংলাদেশ এখন রকেটের মতো উপরের দিকে ওঠছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোটের বিকল্প নেই। আমি আশা করি আপনারা সবাই জ্ঞানী মানুষ, আপনারা ঈমান নিয়ে যেটা সঠিক সেটা করবেন।  আপনার বাচ্চার ভবিষ্যত আপনাকেই ঠিক করতে হবে। আপনাকে ভাবতে হবে কোন বাংলাদেশ চান আপনি। আফগানিস্তান মার্কা নাকি সিঙ্গাপুর-মালয়েশিয়ার চেয়েও উন্নত বাংলাদেশ চান?

বাংলা ইনসাইডার/এসআর/জেডএ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭