ইনসাইড পলিটিক্স

ঢাকায় হেভিওয়েট প্রার্থী দিচ্ছে ঐক্যফ্রন্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/11/2018


Thumbnail

ঢাকার সব আসনগুলোতে হেভিওয়েট প্রার্থী দেওয়ার পরিকল্পনা করছে জাতীয় ঐক্যফ্রন্ট। ঢাকা মহানগরীর গুরুত্বপূর্ণ আসনগুলোর প্রার্থীতা নিয়ে ঐক্যফ্রন্টে যে আলোচনা হয়েছে, তাতে পরিচিত মুখ এবং জোটের শীর্ষ নেতাদের বিষয়টি ভাবা হচ্ছে বলে তাদের একাধিক নেতা নিশ্চিত করেছেন। ঐক্যফ্রন্টের অন্যতম নেতা জেএসডি’র আ.স.ম. আবদুর রব বলেন, আমরা ঢাকাকে টার্গেট করেছি এবং ঢাকা মহানগরীতে যে আসনগুলো রয়েছে সেগুলোতে আমরা সমাজের সর্বক্ষেত্রে পরিচিত এবং ঐক্যফ্রন্টের মূল নেতাদেরকে রাখতে চাচ্ছি।

ঐক্যফ্রন্ট সূত্রে জানা গেছে যে, ড. কামাল হোসেন ঢাকার দুইটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। এর একটি হলো ধানমন্ডি আসন এবং অন্যটি গুলশান আসন। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে বলেও জানা গেছে। তাকে ঢাকার একটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তাব দেওয়া হবে।

ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ব্যারিস্টার আমিরুল ইসলামের সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। তিনি রাজি হলে তাকে ঢাকার একটি আসন দেওয়া হবে বলে ঐক্যফ্রন্ট নেতাদের সূত্রে জানা গেছে। এছাড়া ড. জাফরুল্লাহ চৌধুরী, ব্যারিস্টার মইনুল হোসেন, মাহমুদুর রহমান মান্না, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. খন্দকার মোশাররফ হোসেনসহ ঐক্যফ্রন্টের মুল নেতা যারা আছেন তাদেরকে ঢাকার আসনগুলোতে দেওয়া হবে।

বলা হচ্ছে, এবারের নির্বাচনকে ঐক্যফ্রন্ট একটি প্রতীকী নির্বাচন হিসেবে নিচ্ছে। সেজন্য যারা স্বনামধন্য এবং বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত তাদেরকে প্রার্থী করে সারাদেশে একটি জোয়ার সৃষ্টি করতে চায় ঐক্যফ্রন্ট।   

বাংলা ইনসাইডার/এএইচসি



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭