কালার ইনসাইড

তিন ধাপে হবে দীপিকা-রণবীরের বিবাহোত্তর সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/11/2018


Thumbnail

তারকাদের গুঞ্জনের পালা কি আর সহজে শেষ হয়! প্রেমের গুঞ্জন পেরিয়ে বিয়ে। এবার শুরু হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা নিয়ে গুঞ্জন। শোনা যায়, তিন তিনটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করতে চলেছেন দীপিকা-রণবীর দম্পতি।

কান্নাড়া ও সিন্ধি রীতিতে বিয়ে সেরেছেন দীপিকা-রণবীর। কিন্তু বিয়ের কোনো ছবি প্রকাশিত হয়নি। তারকা বিয়ে বলে কথা। এখানেও চলে আসে ব্যবসায়িক হিসেব-নিকেশ। ভক্তরা যেখানে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের ছবি দেখার জন্য কঙ্কালসার, সেখানে ছবি বিক্রির জন্য চলছে বচসা। কিন্তু ভক্তদের একেবারে হতাশ করেননি তাঁরা। বিয়ের দুদিন পর নিজেই ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করেছেন দীপিকা।

ইতালি থেকে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে আগামী ১৮ নভেম্বর ভারতে ফিরবেন রণবীর-দীপিকা। ভারতীয় সংবাদমাধ্যম ‘পিঙ্কভিলা’ জানায়, তিন ধাপে হবে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। ২৮ নভেম্বর ভারতে হোটেল বেঙ্গালুরুর বলরুমে হবে তাঁদের প্রথম অনুষ্ঠান। সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠজন ছাড়া তেমন কেউ উপস্থিত থাকবে না। এরপর ১ ও ২১ ডিসেম্বর মুম্বাইয়ের ‘গ্র্যান্ড হায়াত’ হোটেলে হবে আরও দুটি অনুষ্ঠান। তারা ঝলমলে এই পার্টিগুলোতে দেখা যাবে বলিউডের সব পরিচিত মুখ এবং ভারতের নামকরা ব্যক্তিত্বদের।

এদিকে নতুন রূপে সাজছে রণবীরের বাড়ি। মুম্বাইয়ে তাঁর বাড়ি ‘সিং ভিলা’ আলোয় আলোয় সেজে উঠেছে। দীপিকার বাড়িও সাজানো হয়েছে নানা রকম আলো আর ফুল দিয়ে। পাশাপাশি, দীপিকার জন্য একটি ফ্ল্যাটও কিনেছেন রণবীর। ফ্ল্যাটের অন্দরসজ্জার কাজ চলছে। কিছুদিনের মধ্যেই নাকি নতুন সেই ফ্ল্যাটে উঠবেন বাজিরাও-মস্তানি।

সূত্রঃ পিঙ্কভিলা

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭