ইনসাইড গ্রাউন্ড

খেলছেন না তামিম, সাকিবকে নিয়ে সংশয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/11/2018


Thumbnail

হাতের ইনজুরির ধাক্কা সামলে নিয়ে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। নিজেকে অনেকটাই প্রস্তুত করে ফেলেছিলেন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য। কিন্তু ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ হয়ে ফেরার আগেই আবারও কয়েকদিন আগে ইনজুরিতে পড়েন তামিম। সাইড স্ট্রেইনের ইনজুরি ধরা পড়ায় আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের প্রথম টেস্টে থাকা হচ্ছে না তামিমের।

মঙ্গলবার একাডেমী মাঠে অনুশীলনের সময় এই ঘটনা ঘটে। বিসিবি চিকিৎসক দেবাশিষ চৌধুরী সে দিন জানিয়ে ছিলেন ‘ব্যাটিং অনুশীলনের সময় সাইড স্টেইনের ইনজুরিতে পড়েছেন তামিম। পাঁজরে ব্যথা রয়েছে। আমরা আল্ট্রাসনো করেছি এবং তাঁকে ৪৮ ঘণ্টার বিশ্রাম দিয়েছি। যদি ৪৮ ঘণ্টার মধ্যে তামিম কোনো ব্যথা অনুভব না করেন তাহলে দ্রুত সুস্থ হয়ে যাবেন। কিন্তু ব্যথা হলে এক্সরে করতে হবে।‘

এদিকে তামিম ইনজুরি থেকে দল থেকে বাদ পড়লেও সাকিবের খেলা নিয়ে এখনও সংশয় রয়েছে। সাকিব ইতিমধ্যে ব্যাট হাতে অনুশীলন শুরু করেছেন। আজ শুক্রবার দল ঘোষণা করার কথা থাকলেও জানা যায় তামিম-সাকিবের জন্য দল ঘোষণায় বিলম্বিত করছে বিসিবি। সাকিব খেলতে পারবে কিনা সে ব্যাপারে এখনো সাকিব বোর্ডকে কিছু জানায়নি। সাকিব যদি খেলতে চায় তাহলে দলে রাখা হবে সাকিবকে এমনটাই খোঁজ নিয়ে জানা গেছে। 

বাংলা ইনসাইডার/এসএকে



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭