কালার ইনসাইড

বিয়ের খরচে দীপিকাকে ছাড়িয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/11/2018


Thumbnail

চলচ্চিত্রে কে কাকে ছাড়িয়ে গেছেন এ নিয়ে রয়েছে বিতর্ক। কিন্তু বিয়ের খরচের দিক থেকে যে দীপিকাকে ছাড়িয়ে যাচ্ছেন প্রিয়াঙ্কা, এটা অন্তত বলা যেতে পারে। কারণ গণমাধ্যমে প্রকাশিত খবরে এমনটিই বলা হচ্ছে।

দীপিকার বিয়ের আয়োজন ইতালিতে হলেও প্রিয়াঙ্কা করছেন ভারতে। যোদপুরের ঐতিহাসিক নিদর্শন উমেদ ভবন প্রাসাদে হবে তাঁর বিয়ের আয়োজন।  রাজকীয় এই আয়োজন ৩০ নভেম্বর শুরু হয়ে চলবে ২ ডিসেম্বর পর্যন্ত।

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ‘ডেইলি মেইল’ এর এক প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়েতে লাগামহীন খরচের আভাস পাওয়া যাচ্ছে। তাঁদের বিয়ের ভেন্যুর প্রতিদিনের ভাড়া ৬০ হাজার মার্কিন ডলার। টাকায় যা ৫০ লাখেরও বেশি। পাশপাশি অন্যান্য খরচ তো রয়েছেই।

এদিকে ইতালিতে দীপিকা-রণবীরের বিয়ের ভেন্যুর প্রতিদিনের ভাড়া ছিল ২৫ লাখ ৭৫ লাখ রুপি। বিয়ে উপলক্ষে পর্যটন স্থান লেক কোমোর ‘ভিলা দেল বালবিয়ানেল্লো’র ৭৫টি ঘর ভাড়া নেওয়া হয়েছিল। যেখানে রয়েছে ৪টি রেস্তোরাঁ এবং পানশালা। ১টি আল ফ্রেস্কো টেরেস (বিশেষ ধরনের স্মৃতি স্মারক), ৪টি কনফারেন্স রুম, স্পা, ইন্ডোর স্যুইমিং পুল, আউটডোর ফ্লোটিং পুল ও বটানিক পার্ক। এই স্যুটগুলোর একদিনের ভাড়া ৩৩ হাজার মার্কিন ডলার।

তবে খরচের দিক থেকে দীপিকাকে ছাড়িয়ে যেতে পারেন প্রিয়াঙ্কা। এমনটিই মনে করছেন অনেকে। কারণ প্রিয়াঙ্কা-নিকের একঝাঁক হলিউডি বন্ধু থাকবেন বিয়েতে। এছাড়া ব্রিটিশ রাজপুত্র প্রিন্স হ্যারি ও তাঁর স্ত্রী মেগান মের্কেলের মতো রাজকীয় অতিথিরা বিয়েতে উপস্থিত থাকবেন বলে গুঞ্জন উঠেছে।

সূত্রঃ টাইমস নাউ   

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭