কালার ইনসাইড

‘হাসিনা: অ্যা ডটারস টেল’র টিকিট পাওয়া যাচ্ছে না

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/11/2018


Thumbnail

শুক্রবার দেশের চারটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। ছবিটি পরিচালনা করেছেন পিপলু খান। বলার অপেক্ষা রাখে না ‘টক অব দ্য টাউন’-এ পরিনত হয়েছে ছবিটি। আর প্রেক্ষাগৃহের খবর কী? কেমন চলছে এই ডকু- ফিকশনটি?

বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর নির্মিত ডকু-ড্রামা ‘হাসিনা-অ্যা ডটারস টেল’ দেখতে প্রিমিয়ারের দিন বসুন্ধরা সিনেপ্লেক্সে হাজির ছিলেন এমপি, মন্ত্রী ও রাজনীতিবীদ থেকে শুরু করে গণমাধ্যম ব্যক্তিত্ব, সিনেমা নির্মাতাসহ ছোট ও বড় পর্দার অভিনেতা অভিনেত্রীরাও। ঠিক তার পরদিন ছবিটি সর্ব সাধারণের জন্য মুক্তি দেয়া হয়।

মুক্তির প্রথম দিনেই হাউজফুল। ছবিটি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করে শত শত মানুষ। রাজধানীতে ছবিটি চলছে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার ও মধুমিতা সিনেমা হলে। ঢাকার বাইরে ছবিটি মুক্তি দেয়া হয়েছে চট্টগ্রামে নবনির্মিত মিনিপ্লেক্সে। 

রাজধানীর মতিঝিলের পাশে ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে চলছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। মুক্তির প্রথম দিনে ছবিটি দেখতে কেমন দর্শকের আনাগোনা ছিলো? ১৩’শর অধিক দর্শক হলটিতে প্রতিদিন চারটি শো দেখার সুযোগ পেয়েছে। সকাল ১১টায় বিকাল ৩টায়, সন্ধ্যা ৬ টা ৪৫মিনিট ও রাত ৮টায়। সবগুলো শো ছিল হাউজফুর।

সাধারণত সিনেমা হলে চলে কাহিনী নির্ভর সিনেমা। কিন্তু ‘হাসিনা’ ডকু-ফিকশন হওয়া সত্ত্বেও ছবিটি নিয়ে দর্শকের এমন আগ্রহে রীতিমত উচ্ছ্বসিত হল মালিকরা।

এদিকে বসুন্ধরা সিনেপ্লেক্সেও একই অবস্থা। মুক্তির প্রথম দিনে সবগুলো শো হাউজফুল ছিলো বলে জানা যায়। প্রতিদিন ৫টি করে শো দেখাচ্ছে বসুন্ধরা সিনেপ্লেক্স। প্রথম দিনেই ব্যাপক সাড়া ফেলেছে। প্রতিটি শো-ই ছিলো হাউজফুল। এমনকি হাসিনার গল্প দেখতে অগ্রীম টিকেটও শেষের পথে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭