কালার ইনসাইড

নিজের প্রেমিকাকে পরিচয় করিয়ে দিলেন ফারহান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/11/2018


Thumbnail

বিয়ে আর ভালোবাসায় বুঁদ গোটা বলিউড। দীপিকা ও প্রিয়াঙ্কার বিয়ের মাঝে প্রকাশিত হয় গায়িকা মোনালি ঠাকুরের প্রেম। এবার প্রকাশ্যে আসলো অভিনেতা ফারহান আখতারের প্রেমের খবর। এই খবর অবশ্য ফারহান নিজেই তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে জানিয়েছেন।

গত কয়েকমাস ধরে ফারহান আখতারের প্রেম নিয়ে গুঞ্জন চলছিল। ইনস্টাগ্রামে গায়িকা শিবানী দান্ডেকারের সঙ্গে তিনি বেশ কয়েকটি ছবি প্রকাশ করলে এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেখানে দু’জনকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গেছে। যদিও এতোদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ফারহান। কিন্তু এবার শিবানীর সঙ্গে অন্তরঙ্গভাবে বসে থাকার ছবি প্রকাশ করে জানান দিলেন প্রেমের কথা। ছবির ক্যাপশনে লিখেন, ‘দেখ আমি কার মনের ভেতরে প্রবেশ করেছি।`

ফারহানের মতো শিবানীও প্রেম নিয়ে লুকোছাপা করেছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম ‘মিড ডে’র এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ‘আমি কোথায় কার সঙ্গে প্রেম করছি, এসব জাননোর প্রয়োজন বোধ করি না। এটা একান্তই আমার ব্যক্তিগত ব্যাপার। পাশপাশি দর্শক, শ্রোতারা বিষয়টি কিভাবে নিচ্ছে, সেটিও তাঁদের একান্ত ব্যক্তিগত অভিমত।’

ফারহানের সঙ্গে শিবানীর পরিচয় ২০১৫ সালে একটি টেলিভিশন অনুষ্ঠানে। এরপর থেকে প্রায়ই বিভিন্ন অনুষ্ঠানে দু’জনকে একসঙ্গে দেখা যায়।

২০১৭ সালের এপ্রিলে প্রথম স্ত্রী অধুনা ভবানির সঙ্গে বিচ্ছেদ হয় ফারহানের। অধুনা পেশায় একজন চুল সজ্জাকর। সাইকা ও আকিরা নামে তাঁদের দু’টি সন্তানও রয়েছে। এবার সংগীতশিল্পী শিবানীর সঙ্গে নতুন এই প্রেমের ট্র্যাকে ফারহান কতটা দৌড়ান, সেটাই এখন দেখার বিষয়।

সূত্রঃ এনডিটিভি 

বাংলা ইনসাইডার/ এইচপি 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭