ইনসাইড বাংলাদেশ

বিএনপির মনোনয়ন ফরমে স্বাক্ষর করেছেন মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/11/2018


Thumbnail

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অনুপস্থিতিতে নির্বাচনী মনোনয়ন ফরমে স্বাক্ষর করছেন।

আজ রোববার সকাল থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে দলের মনোনয়ন বোর্ড। গুলশানে বিএনপির চেয়ারপাসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার চলছে। সাক্ষাৎকার শেষে বেরিয়ে আসা একাধিক ব্যক্তির মনোনয়ন ফরমে দেখা গেছে, এতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষর রয়েছে।

বিএনপির মনোনয়ন ফরমে লেখা আছে, আমি মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মহাসচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপি। দলের নিবন্ধন নম্বর ৭। এতদ্বারা নির্বাচনি এলাকা ..., জেলা...,  হতে জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রার্থীরূপে ... কে,  ভোটার নম্বর..... কে দলের মনোনয়ন প্রদান করছি।

জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বর্তমানে কারাগারে রয়েছেন। অন্যদিকে, দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে অবস্থান করছেন। ফলে এই দুই হাইকমান্ডের অনুপস্থিতিতে  দলীয় মনোনয়ন ফরমে স্বাক্ষর করছেন দলটির মহাসচিব।

বাংলা ইনসাইডার/বিকে/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭