কালার ইনসাইড

টাঙ্গুয়ার হাওর তীরবর্তী শহীদ সিরাজ লেকে হচ্ছে এবারের ইত্যাদি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/11/2018


Thumbnail

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের কয়েকটি পর্ব দর্শক উপস্থিতি ধারণ করা হবে ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, প্রত্নতাত্ত্বিক নিদর্শন এবং পর্যটনসমৃদ্ধ দেশের হাওরাঞ্চলের রাজধানী বলে খ্যাত সুনামগঞ্জের টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প এলাকায়।

আজ ১৯ নভেম্বর বিকেল ৪টায় ডিসেম্বর মেঘালয় পাহাড়ের পাদদেশে  ওয়ার্ল্ড হেরিটেইজ অব টাঙ্গুয়ার হাওর তীরবর্তী তাহিরপুরের ট্যাকেরঘাট টুনাপাথর খনি প্রকল্পের শহীদ সিরাজ লেকের তীরে লেক, ছোট ছোট টিলাকে পেছনে রেখে, উওরে মেঘালয় পাহাড়, দৃষ্টিনন্দন টিলা এবং হাওরকে সামনে রেখে ধারণ করা হবে ইত্যাদির কয়েকটি পর্ব।

আয়োজকরা জানান, বিনোদন অঙ্গনের জনপ্রিয় ব্যাক্তিত্ব হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় এবারের ধারণকৃত পর্বগুলো পরবর্তীতে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হলে দেশ-বিদেশের দর্শকরা সুনামগঞ্জের তাহিরপুরের দৃষ্টিনন্দন স্থান, ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে জানতে পারবেন। সেই সঙ্গে আনন্দও পাবেন।

গণমানুষের অনুষ্ঠানে আজ আমন্ত্রিত দর্শক ছাড়াও হাজারো মানুষ এপার-ওপারের টিলা পাহাড়, সড়কের পাশে দাঁড়িয়ে উপভোগ করবেন ইত্যাদির ধারণ করা অনুষ্ঠান।

অনুষ্ঠানটির এবারের পর্বে ধারণ করা হবে তাহিরপুরে প্রাকৃতিক সৌন্দর্যমন্ডিত টাঙ্গুয়ার হাওর, হলহলিয়ার হাওলীর রাজবাড়ি , শহীদ সিরাজ লেক, পাহাড়ি ঝর্ণাা ধারা, সীমান্তনদী জাদুকাটা, দৃষ্টিনন্দন বারেকটিলা, দেশের সবচেয়ে বড় জয়নাল আবেদীন শিমুল বাগান সহ বিভিন্ন দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর তথ্য এবং দৃশ্যাবলী। এছাড়াও এবারের পর্বে ধারণ করা হবে দর্শকদের প্রশ্নোত্তর পর্বসহ নিয়মিত কয়েকটি বিভাগ।

বাংলা ইনসাইডার/এসএইচ/জেডএ  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭