কালার ইনসাইড

দাদি হলেন মমতাজ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/11/2018


Thumbnail

জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ দাদি হলেন। তার পুত্র মেহেদী খান মেয়ে সন্তানের বাবা হয়েছেন। আর এই খুশির খবরটি মমতাজ জানাতে ভুলেনি।

মমতাজ বলেন,‘ আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দিদা। সবাই দোয়া করবেন।’ জনপ্রিয় এই সংগীতশিল্পী আজ সোমবার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাঁর দাদি হওয়ার খবর জানিয়েছেন। আর তাঁর ছেলে মেহেদী খান লিখেছেন, ‘আমি মেয়ের বাবা হলাম। সবাই আমার জন্য দোয়া করবেন।’

আজ দুপুর সাড়ে ১২টায় রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদী খানের স্ত্রী চৈতি দেওয়ানের অস্ত্রোপচার করেছেন অধ্যাপক কর্নেল (অব.) খালেদা খানম। জানা যায়, চৈতি দেওয়ান এবং তাঁর সন্তান এখন সুস্থ আছেন।

মমতাজের গুরু মাতাল কবি রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয়েছে ২০১৬ সালে ১৪ ফেব্রুয়ারি।

তবে মমতাজ এখন ভীষণ ব্যস্ত। খুব বেশি সময় থাকতে পারেননি নাতনির কাছে। নাতনির মুখ দেখেই ছুটে যান মানিকগঞ্জে তাঁর নির্বাচনী এলাকায়। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার জন্য এরই মধ্যে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি। এ খুশির খবর যেন তাকে আরও বেশি উজ্জীবিত করবে।


বাংলা ইনসাইডার/এমআরএইচ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭